বিনোদন

দর্শকদের অনুরোধে আবার দিদি নং১-এর মঞ্চে ফিরলেন রচনা ব্যানার্জি

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন। এককথায় তিনি হলেন বাংলার দিদি নাম্বার ওয়ান। সকল দিদিদের ইন্সপিরেশন। তিনি হল রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। গত ১৫ নভেম্বর বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। আর সেই শোকে রীতিমতো স্তব্ধ হয়ে গিয়েছিলেন তিনি। বন্ধ রেখেছিলেন তিনি।

সম্প্রতি বৃহস্পতিবার বাবার শ্রাদ্ধের কাজ সম্পন্ন করেন অভিনেত্রী। আর তারপর দুদিনের মধ্যেই শ্যুটিং ফ্লোরে ফিরলেন তিনি। কান্না চেপে হাসি মুখে আবারও ক্যামেরার সামনে ধরা দিলেন তিনি। আজ অর্থাৎ শনিবার সকাল সকাল আউটডোর সেটে হাজির হন তিনি। সেটে ফিরেই একটি ভিডিও বার্তায় জানালেন কিছু কথা। যেখানে তিনি বলেছেন যে, ‘আপনারা সবাই জানেন এই কদিন কেন আমি আসতে পারিনি। অনেকদিন পর সেটে ফিরলাম। এটা ঘরে ফিরে আসার মতোই। আশাকরি সবাইকে আনন্দ দেব’।

এছাড়াও অভিনেত্রী আরও বলেন যে, ‘আমি মানসিকভাবে খুবই বিপযস্ত। কিন্তু কাজ তো করতে হবে। আমিও ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। দা শো মাস্ট গো অন…আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব’। এতদিন ধরে সুদীপা চ্যাটার্জি (Sudipa Chatterjee) শো সঞ্চালনা করায় রীতিমতো অসন্তুষ্ট নেটিজেনরা। তবে, সম্প্রতি রচনা ব্যানার্জি (Rachana Banerjee) আবারও শ্যুটিং ফ্লোরে ফেরায় বেজায় খুশি দর্শকরা।

Related Articles