Wednesday, December 1, 2021

চেন খোলা জ্যাকেটে নীল অন্তর্বাস, শরীর দেখানো ছবি দিয়ে ফের কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরত জাহান

বহু জল্পনার পর অবশেষে আগস্ট মাসের শেষের দিকে টলিউডের নতুন মাম্মি হয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তানের, যার নাম ঈশান (Yishaan)। তবে ঈশানের জন্মের আগে কেউই জানত না তাঁর বাবা কে! সন্দেহের তীর অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) দিকে গেলেও তখনও পর্যন্ত যশ বা নুসরত কেউ কোনো প্রতিক্রিয়াই করেননি।

অবশেষে একাধিক জল্পনার পরে নুসরত স্বামী হিসেবে শিলমোহর দিয়েছেন যশকেই, এমনকি ঈশানের বাবা হিসেবেও তাঁর বার্থ সার্টিফিকেট হিসেবে নাম নথিভুক্ত করেছে যশের। সুতরাং এখন সব জল্পনাই শেষ হয়েছে। অতীত ভুলে নিজের ভবিষ্যতের দিকেও এগোচ্ছে যশরত পরিবার। এমনকি ছেলের জন্মের ১৩ দিন পর থেকেই অভিনেত্রী তাঁর কাজে ফিরে গিয়েছেন। এছাড়া কিছুদিন আগেই ৩ মাসের ছেলেকে নিয়ে কাশ্মীর থেকে ঘুরে এসেছেন যশরত। যদিও এর পেছনে ছিল কিছু কারণ, সেখানে ঈশানের বাবার ছিল একটি গানের শুটিং এবং ঘটনাবলী ঈশানের মায়েরও ছিল একটি গানের শুটিং যশের সঙ্গে। তাই এত প্রজেক্ট হাতে নিয়েও নুসরতের ফিগার সচেতনতা দেখলে চোখ মাথায় উঠবে সকলের।

তাই অভিনেত্রীর ফিগার ধরে রাখার চাবিকাঠি কিন্তু রয়েছে একমাত্র সকালে উঠে নিয়মিত যোগব্যাযামের মাধ্যমে। সেটাকেই পুঁজি করে অভিনেত্রী যেন দিনে দিনে আরো সুন্দরী এবং বোল্ড ফিগারের অধিকারী হয়ে উঠছেন। কে বলবে মাত্র কয়েক মাস আগেই তিনি এক সন্তানের মা হয়েছেন। নেই তাঁর শরীরে ছিটেফোটা মেদ। অন্তত সম্প্রতি নুসরতের ইনস্টাগ্রামে পোস্ট করা কয়েকটি ছবি দেখে তো তাই মনে হতে বাধ্য সকলের। নায়িকা এক্কেবারে নীল বর্ণের Sports Bra, ওপরে স্পোর্টস জ্যাকেট এবং ট্রাকস্যুট পরেই ফটোশ্যুটে মাতলেন। সঙ্গে তাঁর ক্যাসুয়াল লুক, নেই কোনো কড়া ধাঁচের মেক-আপ, নেই কোনো পোশাকের বিলাসিতা। খোলা চুলেই আনমোনা বোল্ড দৃষ্টিতেই কয়েকটি ছবি শেয়ার করলেন নায়িকা তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে। যেটাতে ক্যাপশনে লেখা ছিল, Morning Bliss।

যাতে ভালোবাসা এঁকে দিয়েছেন টলিউডের বিশেষ বিশেষ সব অভিনেত্রীরা। যার মধ্যে আছেন Subhashree Ganguly ও। এই ছবি নায়িকার আর পাঁচটা ছবির মতই ভাইরাল হবে সেটাই স্বাভাবিক। তবে কটাক্ষ করতেও ছাড়েননি সমালোচকরা। কেউ বলেছেন চেনটা লাগালে কি হতো। আবার কেউ বলেছেন, বডি না দেখিয়ে কি ছবি তোলা যায় না। এমন আরও সব প্রশ্ন করেছেন নেটিজেনরা নুসরতকে। তবে এসবের কোনো পাল্টা জবাব দেননি তিনি।

উল্লেখ্য, খুব শীঘ্রই Radiojocky হিসেবে ডেবিউ করতে চলেছেন নুসরত জাহান, 104.8 fm এ এই শোয়ের নাম Ishq with Nusrat। যার হিন্দি ভার্সনে আছে Kareena Kapoor khan। ইতিমধ্যেই নুসরতের কয়েকটি এপিসোডের শুটিং ও হয়ে গিয়েছে। যেখানে সব বিশিষ্ট অভিনেতা-অভিনেত্রীদের জীবনের Uncut version তুলে ধরা হবে।

⚡ Trending News

আরও পড়ুন