Thursday, December 9, 2021

আর নয় সহবাস সঙ্গী, এবার স্বামীর স্বীকৃতি দিলেন নুসরত, যশের জন্মদিনে অভিনেত্রী যা করলেন রইল তার ছবি

অভিনেতা যশই যে তার স্বামী সেকথা প্রকাশ্যে সর্বসমক্ষে এবার স্বীকার করে নিলেন নুসরাত! রবিবার 10ই অক্টোবর অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিনে অভিনেত্রীর পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরিতেই ধরা দিলো সেই সত্য। তবে কি চুপিচুপি বিয়েটা সেরে ফেলেছেন তারা? এখন এই নিয়েই তরজা তুঙ্গে টলিপাড়ায়!

Nusrat Jahan

কলকাতা পৌরসভার নথি অনুযায়ী নুসরাতের সন্তান ঈশান দাশগুপ্তের পিতার নাম দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ যশ দাশগুপ্ত,সে কথা প্রায় সকলেরই জানা। তবে এতদিন সন্তানের বেবিড্যাডি হিসেবে যশকে আখ্যা দিয়ে এসেছেন তিনি। অভিনেতার জন্মদিনে নুসরাতের শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় একটি বার্থডে কেকের ছবি। যাতে লেখা আছে “হাসবেন্ড” ও “ড্যাড”। এছাড়াও তাদের দুজনের একটি ক্যান্ডেল লাইট ডিনারের ছবি শেয়ার করে তিনি লেখেন “হ্যাপি বার্থডে মাই লাভ”।

জন্মদিনের কেকের ড্যাড শব্দটির উল্লেখের কারণ সকলের জানা হলো “হাজব্যান্ড” শব্দটি উস্কে দিয়েছে নতুন জল্পনা। নেটিজেনদের মতে নুসরাত ও যশ বিয়ে সেরে ফেলেছেন এবং সর্বসমক্ষে তা প্রকাশ্যে আনার আগেই সে বিষয়ে ইঙ্গিত দিচ্ছেন। পোস্টটি করার পর বাংলাদেশি প্রতিবাদী লেখিকা তসলিমা নাসরিনের তোপের মুখে পড়তে হয় নুসরাতকে।

Nusrat Jahan

তার বক্তব্য অনুযায়ী “আমি তো ভেবেছিলাম নুসরাত নিজের সন্তানকে একজন সিঙ্গেল মাদার হিসেবে একাই পৃথিবীতে এনেছে ও বড় করে তুলবে। তবে কি সে পুরুষতান্ত্রিক সমাজের কাছে মাথা নত করে চুপি চুপি তার সন্তানের পিতার সাথে বিয়েটা সেরে ফেললেন।” তবে এ ব্যাপারে কোন রকম মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে। এদিন তার বেবিড্যাডি তথা জীবনসঙ্গীর জন্মদিন নিজেদের মতো করে বেশ জমিয়ে কাটিয়েছেন এই নতুন যুগল।

⚡ Trending News

আরও পড়ুন