×
বিনোদন

জগদম্বার চরিত্রে এবার রোশনীর বদলে দেখা যাবে মিমি দত্তকে

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ জগদম্বার চরিত্রে অভিনয় করছেন রোশনী ভট্টাচার্য (Roshni Bhattacharya)। তাঁর অভিনয়ে সবাই মুগ্ধ। কিন্তু এবার বদলে যেতে চলেছেন জগদম্বা। রোশনীর স্থানে অভিনয় করতে চলেছেন মিমি দত্ত (Mimi Dutta)।

Advertisements

কিছুদিন আগেই সিরিয়ালের সেট থেকে জগদম্বার চরিত্রের পোশাক পরেই রোশনীর আইবুড়োভাত খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এর কিছুদিনের মধ্যেই জানা গেল, জগদম্বার চরিত্র ছেড়ে দিতে চলেছেন রোশনী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করে রোশনী লিখেছেন, তিনি জগদম্বার চরিত্র ছাড়তে চলেছেন। এদিন শুটিংয়ের শেষে কেক কেটে ফেয়ারওয়েল জানানো হল রোশনীকে। রোশনী জানিয়েছেন, আড়াই বছরের এই সফর তাঁর চিরকাল মনে থাকবে।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে রোশনী লিখেছেন, পরিবর্তন মানুষকে গড়ে তোলে, বুদ্ধিমান ও বড় হতে সাহায্য করে। তিনি মনে করেন, 2019 সালে রানী রাসমণিতে তাঁর যোগদান তাঁর জীবনের সেই বহু সিদ্ধান্তের মধ্যে অন্যতম যা তাঁর জীবনে আমূল পরিবর্তন নিয়ে এসেছে। রোশনী জানিয়েছেন, আজ পর্যন্ত অভিনয় করা তাঁর সবচেয়ে কঠিন চরিত্রগুলির মধ্যে অন্যতম হল জগদম্বা। আড়াই বছর ধরে জগদম্বা তাঁর কাছে একটি আবেগ হয়ে উঠেছে। অভিনেতারা কখনও কখনও বাস্তব থেকে সূত্র নিয়ে অভিনয় করেন। কিন্তু এই ধারাবাহিকটি তাঁকে একজন অভিনেত্রী ও মানুষ হিসাবে গড়ে তুলতে সাহায্য করেছে। এদিন মা সারদার চরিত্রাভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) রোশনীর খুব ভালো বন্ধু। রোশনী চলে যাচ্ছেন বলে তাঁর মন খারাপ।

বিয়ের জন্য সিরিয়াল ছেড়ে দিতে হচ্ছে রোশনীকে। অপরদিকে চ্যানেলের তরফে শেয়ার করা ভিডিওতে নতুন ‘জগদম্বা’ মিমি বলেছেন, এতদিন রোশনী এই চরিত্রে অভিনয় করতেন। কিন্তু সামনেই তাঁর বিয়ে। ফলে তিনি অভিনয় করতে পারবেন না। এই কারণে চ্যানেলের তরফে তাঁকে এই চরিত্রের দায়ভার দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, চ্যানেলের তরফে শুভাঙ্গী তাঁকে প্রথম এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি কোনো কিছু না ভেবেই সম্মতি জানিয়েছিলেন। এর আগে জি বাংলায় তাঁর অভিনীত চরিত্র দর্শকদের পছন্দ হয়েছে। কিন্তু তাঁর কাছে জগদম্বা এক নতুন যাত্রা। মিমি চেষ্টা করবেন চরিত্রটিকে ভালোবেসে নিজের মধ্যে আয়ত্ত করতে।

সিরিয়াল ছাড়তে গিয়ে মন খারাপ করে রোশনী বলেছেন, তাঁর খারাপ লাগছে কারণ তিনি আর জগদম্বার পোশাক পরবেন না। তবে রোশনীর বিশ্বাস, জগদম্বার চরিত্রে তাঁর মতো মিমিকেও দর্শক আপন করে নেবেন ও ভালোবাসবেন।

Advertisements