Wednesday, December 1, 2021

দুধ সাদা পোশাকে লাস্যময়ী মধুমিতা, অভিনেত্রীর যৌবন আগুনে কুপকাত পুরুষ ভক্তরা

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar) বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বাংলা ধারাবাহিক থেকে একেবারে বড় পর্দায় অভিষেক করা মোটেই সহজ ছিল না। প্রথমে অভিনয় জগতে প্রবেশ করেন ছোটো পর্দার মধ্যে দিয়ে। এরপর ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দেয়। এই ধারাবাহিকে অভিনয়ের পর তাকে আর ফিরে তাকাতে হয়নি৷ মধুমিতা আগের সাধারণ মেয়ে আর নেই। নিজেকে একেবারে বদলে ফেলেছেন অভিনেত্রী।

নিজের লুকে এনেছেন চাকচিক্য এবং শরীরের উজ্জ্বলতা বেড়েছে তার। তাকে দেখতে আগের তুলনায় আরো বোল্ড ও স্মার্ট লাগে। আর তাই সহজেই তিনি সকলের আকর্ষণ হয়ে ওঠেন। অভিনয়ের পাশাপাশি তাকে ফটোশ্যুটে মাঝেমাঝেই দেখা যায়। তাকে ধারাবাহিকে এখন দেখা না গেলেও তিনি বর্তমানে বড় পর্দায় রমরমিয়ে অভিনয় করে চলেছেন। সম্প্রতি তার একটি ছবি ‘ট্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। যা দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

মধুমিতা অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে যে ফটোশ্যুটের ছবি পোস্ট করেন তা সবসময় ভাইরাল হয়ে যায়। এবারও তিনি একটি ভিডিও পোস্ট করলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সাদা রং-এর একটি টপ এবং সাদা রং-এর একটি লং স্কার্ট। আর এই পোশাকে তিনি খোলা আকাশের নীচে প্রকৃতির স্বাদ নিচ্ছেন।

চুলগুলি খোলা অবস্থায় তাকে আরও আকর্ষণীয় লাগছে। ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মেরি তুম হো’। সঙ্গে নাচও করলেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমি যেটা ভালোবাসি সেটিই করি”। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন