Wednesday, December 1, 2021

আর নয় হট লুক, রাজকুমারীর বেশে ধরা দিলেন মধুমিতা, অভিনেত্রীর চোখের জাদুতে মন মজেছে নেটিজেনদের

টেলিভিশনে বহু বছর ধরে অভিনয় করেছেন মধুমিতা সরকার। চারটি ধারাবাহিকে পর পর নায়িকার চরিত্রে অভিনয় করে গত বছর টলিউডে অভিষেক হয়েছে অভিনেত্রী মধুমিতা সরকার। প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছিলেন তিনি। এই মুহূর্তে এসভিএফ-এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন টলিউডের ফ্যাশানিস্তা ক্যুইন মধুমিতা। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা। প্রথম সিনেমার মতো বাকি ২টি সিনেমাতে অভিনয়ের জন্য সাফল্য পেয়েছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে স্বপন কুমারের লেখা একটি ক্রাইম ফিকশনে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। এই নতুন সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস কিভাবে বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। এই গল্পে উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। সেই কাহিনীর চিত্রনাট্যে তুলে ধরবেন মধুমিতার। ইতিমধ্যে এই ওয়েব সিরিজের শ্যুটিং ও শুরু হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এছাড়া নানান ফটোশুটের কাজ তো আছেই। এতো হল কাজের কথা। অবশেষে অপেক্ষার অবসান ঘটেছে। মা দুর্গার আগমন ঘটেছে। শরতের ঝিলমিলে রোদ, মন্ডপে দুর্গাপ্রতিমার আগমন, কাশের বন সবকিছুই হাতছানি দিয়েছে। চলে এসেছে, ‘পুজোর গন্ধ এসেছে’। আর এর মাঝেই রাজকুমারী বেশে ধরা দিলেন মধুমিতা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক সুন্দর ভিডিও শেয়ার করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

একনজরে দেখে নেওয়া যাক। এই মধুমিতার ল একেবারে অন্য রকম। যেন রূপকথার পাতা থেকে উঠে আসা অপরুপা সুন্দরী রাজকন্যে। গাঢ় নীল রঙা বাহারি লেহঙ্গায় রাজকীয় সাজ। ভারী লেহেঙ্গার সাথে সারা শরীর ঢেকেছে গয়নায়। মাথায় ভারী টিকলি, গলায় কুন্দন হার, নাকে নথ, একগুচ্ছ চুড়ি আর নিউড মেক আপ। মাথায় লাল চুর্ণি আর লাস্যময়ী হাসিতে ফিদা অনেকে। এমন সাজে মধুমিতাকে সচরাচর দেখা যায় না। অচেনা রূপেই অনন্যা অভিনেত্রী। এই সাজের সাথে ব্যকগ্রাউন্ডে বাজছে মস্ত মগন। এই সাজের ভিডিও শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘ষষ্ঠীতে হোক না একটু মাস্ত মাগন’। এরপর অনুগামীরাও অভিনেত্রীর এই সাজের প্রশংসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই সুন্দর ভিডিও।

⚡ Trending News

আরও পড়ুন