Sunday, November 28, 2021

রানিমার খোলস ছেড়ে হট প্যান্ট স্লিভলেস টপ পড়ে সেক্সি লুকে ঝড় তুলছেন দিতিপ্রিয়া রায়, দেখুন ছবি

পরনে জিন্সের হট প্যান্ট, আর স্লিভলেস গোলাপি বর্ণের টপ, না চুলে নেই কোনো তাঁর বাহার, কারন বরাবরই তাঁর ছোট্ট ছোট্ট করে চুল কাটা। কিন্তু শাড়ী পড়লে তাঁকে দেখে বোঝার নেই যে তিনি কতটা ছোট্ট, কতটা বাচ্চা, কতটা ইনোসেন্ট। যদিও অভিনয়ের জন্যে তাঁকে বিভিন্ন লুকে হাজির হতে হয় বৈকি, কিন্তু অভিনয়ের সাজের বাইরে তিনি কিন্তু ওই টম বয় লুকেই থাকেন প্রায় সময়ে। হ্যাঁ, কার কথা বলছি এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পারছেন! হ্যাঁ, কথা হচ্ছে রানীমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy) নিয়ে। বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণিতে তাঁর অভিনয় শেষ হয়েছে প্রায় অনেকদিনই হল।

যেখানে তিনি ছোট্ট থেকে বিভিন্ন বয়সের চরিত্র ধারাবাহিকভাবে অভিনয় করছেন, আর কাচা চুল থেকে চুলে পাক ধরা পর্যন্ত নিজের অভিনয়কে যেভাবে তুলে ধরেছিলেন তার জন্যে আজীবন তিনি রানী রাসমনী রূপে মানুষের মনের মধ্যে রয়েই যাবেন। তবে দিতিপ্রিয়া (Ditipriya Roy) ইনস্টাগ্রামে যে কতটা সক্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না! সেই প্রমাণ সম্প্রতি পাওয়া গেল তাঁর ইনস্টাগ্রামে। ছোট্ট প্যান্ট, ওয়েস্টার্ন টপ পরে কোনও এক পাবে দাঁড়িয়ে ফটোশ্যুট সারলেন দিতিপ্রিয়া। পায়ে আবার তাঁর মানানসই স্পোর্টস শ্যু, একদম ক্যাসুয়াল লুকে ধরা দিলেন তিনি, দেখতে লাগছে ফাটাফাটি দিতিপ্রিয়াকে এই লুকে।

এই ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘She acts like summer and walks like rain।’ অর্থ্যাৎ তিনি নিজের অভিনয়কে ব্যক্ত করছেন গরম আর বৃষ্টি দুই ঋতুকে তুলনা করে। তবে তাঁর এই লুক দেখে মনেই হচ্ছে না যে ধারাবাহিকে বড় লুকে অভিনয় করা ওই ছোট্ট মেয়েটি দেখতে এতটাই বাচ্চা, যদিও তাঁর বয়স সবে মাত্র ১৯। কলেজে পা রেখেছেন দিতিপ্রিয়া গত বছরেই। তবে এখন তাঁর হাতে প্রচুর ছবির কাজ। বেশ কয়েকটি ওয়েবসিরিজ করছেন দিতিপ্রিয়া, একটি হিন্দি ওয়েবসিরিজেও অভিনয় করছেন তিনি, এছাড়া উত্তমকুমারের বায়োপিক সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন, এছাড়া আরো কয়েকটি ছবিতে অভিনয় করবেন তিনি।

⚡ Trending News

আরও পড়ুন