গত ২৫ বছরে যা করেননি, অবশেষে সেটা করেই অনুগামীদের চমক দিলেন অপাদি

Aparajita Adhya

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে 25 বছর পার করে ফেলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতা নিজের অভিনয় দ্বারা বারবার জিতে নিয়েছেন দর্শকদের মন। তবে এই প্রথম নিজের মধ্যে পরস্পর পরিবর্তন আনলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অপরাজিতা নিজেই জানি সেই কথা। অপরাজিতা আঢ্য এই পরিবর্তন দেখে রীতিমত অবাক হয়ে গেলেন তার অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতা আঢ্য টলিউডের সকলের কাছেই খুব কাছের মানুষ। অভিনেত্রী রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। তার হাসিখুশি মুখ এবং লক্ষ্মীশ্রী চেহারা সকলে থেকে তাকে আলাদা করে। অপরাজিতার সাদামাটা বেশভূষা, লম্বা চুল এবং সদাহাস্য মুখ সময়ের সাথে সাথে কোনোটাই বদলাইনি। তবে অবশেষে নিজেকে বদলে ফেললেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

জনপ্রিয় স্যালোন স্যাটিন রোস থেকে নিজের একঢাল কালো চুল কেটে ফেললেন অভিনেত্রী অপরাজিতা। গত 25 বছর ধরে অভিনয়ের সাথে যুক্ত থাকলেও কোনদিনও নিজের মেকওভার করতে দেখা যায়নি অভিনেত্রীকে। বরাবরই তাকে লম্বা চুলে দেখেছেন তার অনুরাগীরা। তবে হঠাৎ করেই নিজের চুল কেটে ছোট করে ফেললেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

নিজের চেনা লুকে বদল আনলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। প্রায় কোমর অব্দি লম্বা চুল কেটে কাধ অব্দি করে ফেললেন তিনি। তবে অভিনেত্রীর এই নতুন অবতার বেশ মনে ধরেছে তার অনুরাগীদের, চুল কেটে আরো মিষ্টি লাগছে তাকে। অপরাজিতা নিজের নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে অনুরাগীরা তার লম্বা চুলের জন্য দুঃখ প্রকাশ করলেও নতুন লুকের প্রশংসা করতেও ভোলেননি। সম্ভবত কোনো নতুন চরিত্রের খাতিরেই নিজের লুক বদলেছেন অভিনেত্রী।