Sunday, November 28, 2021

বড় দাদার কোলে ছোট্ট ঈশান, এই প্রথম ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যশ-নুসরত

দীপাবলির দিন উপহার পেতে ও দিতে সবাই ভালোবাসেন। আর একটা একসাথে যদি পর পর দুটো সারপ্রাইস হয় তবে তো কথাই নেই। দীপাবলির দিন নিজের দুই ছেলের সাথে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। জন্মের পর প্রায় দেড়মাস পর তাদের পুত্র ঈশানের (Yishaan) ছবি প্রকাশ্যে আনলো।

নুসরত বেগুনি রঙের শাড়ি পরে লাগছিলো অসাধারণ। অন্যদিকে যশ ও পড়েছিল বেগুনি রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। হাতে চুরি, কপালে ছোট্ট টিপ, চুল ছেড়ে রেখে নুসরত যেন হয়ে উঠেছে প্রকৃত বাঙালি বৌ। শুধু এদের দুজনকে দেখলেই চলবে না আসল উপহারটি ছিল আরও ভালো।

যশের প্রথম ছেলে অর্থাৎ রিয়াংশের কোলে শুয়ে আছে নুসরতের ছেলে ঈশানকে। রেয়াংশের ছোট্ট ভাইকে আগলে রেখেছে সে। যশ তার ফটোর ক্যাপশনে লিখেছেন-‘ব্রাদার্স লাভ’। দুভাইয়ের এক অসাধারণ ভালোবাসার মুহূর্ত ধরা পড়েছে। চারজন সমান রঙের পোশাক পড়েছে ছবির মধ্যে দিয়েই টা বোঝা যাচ্ছে।

ছোট্ট ঈশান ভাইয়ের কোলে শুয়ে একমাথা ভর্তি চুল নিয়ে তাকিয়ে আছে তার দিকে । বড় দাদা এখন থেকেই ভাইকে আগলে রাখলে শুরু করে দিয়েছে দেখলেই বোঝা যায়। তার উপর মা বাবার ভালোবাসা তোহ চোখে পরার মতোই। একটি ফটোতে দুজনে দুজনের দিকে তাকিয়ে রয়েছে এক অকপট দৃষ্টিতে।

⚡ Trending News

আরও পড়ুন