Sunday, November 28, 2021

বাংলার মুকুটে নতুন পালক! ফিল্ম ফেস্টিভালে সুপারস্টার জিতের নতুন ছবি ” হরে কৃষ্ণ” পেল সেরার শিরোপা

রবিবাসরীয় সকালে একটা খুশীর খবর দিলেন টলি সুপারস্টার জিৎ। কিন্তু কি সেই খবর, জানা যাচ্ছে তার নতুন ছবি কান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছে। তবে এবার তার অভিনয় করা ছবি নয় তার প্রযোজনায় একটি শর্ট ফিল্ম এই নতুন সম্মান পেয়েছে।

জিতের অভিনয় শুরু হয়েছিল ২০০২ সালের হরনাথ চক্রবর্তীর ছবি,” সাথী ” র মাধ্যমে। সেই ছবি সুপারহিট হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি জিতেন্দ্র মদনানি কে। একের পর এক সিনেমা উপহার দিয়ে দর্শকদের মনের কোনে পৌঁছে গিয়েছিলেন জিৎ। এরপর এল সেই মাহেন্দ্রক্ষণ। জিৎ কোয়েল জুটি মন জয় করল দর্শকের। তাদের দুজনের কেমিস্ট্রি দেখতে সিনেমাহল গুলিতে লাইন পড়ে যেত।

সেই জিৎ আজ পরিণত অভিনেতা। বলা যেতে পারে ইন্ডাস্ট্রির সিনিয়র অভিনেতা। সম্প্রতি টেলিভিশন শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখা গেছে অভিনেতা কে। প্রযোজনা সংস্থা জিতস ফিল্ম ওয়ার্কার্স এবং গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ব্যানারে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটি তৈরি হয়েছে। যার নাম ” হরে কৃষ্ণ”। নাম শুনেই বোঝা যাচ্ছে একটি কৌতুকধর্মী ছবি। ছবিতে রয়েছেন একাধিক থিয়েটার আর্টিস্ট। ছবির পরিচালনায় রয়েছেন হিন্দোল চক্রবর্তী।

তবে ছবিতে জিৎ না থাকলেও এটি যে তার সুপার ডুপার হিট সিনেমার থেকে কোনো অংশে কম নয় তা এর জনপ্রিয়তায় বলে দিয়েছে। রবিবার ছবির পোস্টার পোস্ট করে ক্যাপশনে জিৎ লেখেন,”ভালো খবর দেওয়ার কোনো সময় হয় না”বোঝাই যাচ্ছে ভীষণ খুশি অভিনেতা। তবে নিজের প্রথম সিনেমার এই সফলতায় উচ্ছসিত হিন্দোল চক্রবর্তী।

⚡ Trending News

আরও পড়ুন