আবারও পর্দায় ফিরছেন বাংলা সিনেমার সুপারহিট জুটি জিৎ-প্রিয়াঙ্কা, নস্টালজিক সাথী সিনেমার অনুরাগীরা

Jeet

একুশ শতকের শুরুতেই জনপ্রিয় বাংলা ফিল্ম ‘সাথী’ টলিউডে সাড়া ফেলে দিয়েছিল। ‘সাথী’-র গান ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’ হয়েছিল মিউজিক‍্যাল হিট। আবারও ঝড় তুললেন ‘সাথী’-র নায়ক-নায়িকা জিৎ (Jeet) ও প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Tribedi) যাঁর পরিচয় এখন প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে।

 

View this post on Instagram

 

A post shared by priyanka upendra (@priyanka_upendra)

প্রিয়াঙ্কা বিয়ে করেছেন দক্ষিণী তারকা উপেন্দ্র রাও (Upendra Rao)-কে। বিয়ের পর অভিনয় ছেড়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু জিৎ অভিনয় চালিয়ে যাচ্ছেন। এখন তিনি টলিউডের অন্যতম সফল নায়ক শুধু নন, এমনকি তিনি একজন সফল প্রযোজকও। তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘গ্রাসরুটস’। সম্প্রতি আবারও অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা। শুটিংয়ের ফাঁকে জিৎ ও নিজের ভাই বিবেক ত্রিবেদী (Vivek Tribedi)-র সঙ্গে কালীঘাট মন্দিরে পুজো দিয়েছেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার সকালে জিৎ-এর সঙ্গে নিজের আড্ডার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, তাঁর প্রিয় বন্ধুর সঙ্গে চা এবং আড্ডা।

2002 সালের 14 ই জুন মুক্তি পেয়েছিল হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty) পরিচালিত বাংলা ফিল্ম ‘সাথী’। চলতি বছর এই ফিল্মের উনিশ বছর পূর্ণ হল। এর আগে প্রিয়াঙ্কা কয়েকটি ফিল্মে অভিনয় করলেও এটি ছিল জিৎ-এর ডেবিউ ফিল্ম। ‘সাথী’-র মিউজিক ডিরেক্টর ছিলেন এস.পি.ভেঙ্কটেশ (S.P.Venkatesh)। তৎকালীন সময় এই ফিল্মের বক্স অফিস কালেকশন ছিল কয়েক কোটি টাকা যা জিৎ-এর কেরিয়ারের অন্যতম সাফল্য ছিল। ‘সাথী’-র কাহিনী বাংলা ফিল্মের নতুন প্রজন্মকে আবারও হলমুখী করে তুলেছিল। এরপর জিৎ ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘সঙ্গী’ ও ‘হ্যালো মেমসাহেব’ ফিল্মে অভিনয় করেন। কিন্তু তারপর প্রিয়াঙ্কার বিয়ে হয়ে যায়।

চলতি বছরে পুজোয় মুক্তি পেতে চলেছে জিৎ-এর নতুন ফিল্ম ‘বাজি’। বিশ্বকর্মা পুজোর দিন মুক্তি পাওয়া ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। ফিল্মে জিৎ-এর বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অ্যাকশন, রোম‍্যান্স, ড্রামা ও বিদেশি লোকেশন এই ফিল্মের মূল উপজীব্য। অপরদিকে জিৎ-এর প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘আয় খুকু আয়’। এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee)। এই ফিল্মে দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর অভিনয় করার কথা শোনা যাচ্ছে।