×
বিনোদন

মালদ্বীপে সমুদ্রের নীল জলে স্বামীর সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন শুভশ্রী, দেখুন ছবি

Advertisements
Advertisements

কিছুদিন আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan)-কে নিয়ে পাড়ি দিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করছেন শুভশ্রী যেগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে । তবে শুভশ্রী মালদ্বীপের স্মৃতি সঞ্চয় করে রাখার জন্য একটি ‘মালদ্বীপ ডায়েরি’ বানিয়ে ফেলেছেন ইন্সটাগ্রামে। মালদ্বীপ গিয়ে প্রাকৃতিক সৌন্দর্যের সাথে মালদ্বীপের বিশেষত্বগুলিও রীতিমত উপভোগ করছেন শুভশ্রী।

Advertisements

এবার তাঁকে দেখা গেল, মালদ্বীপের সুইমিং পুলে কোয়ালিটি টাইম কাটাতে। সঙ্গী অবশ্যই রাজ। সি-লেভেল থেকে একটু উচ্চতায় থাকা সুইমিং পুলের জলে ভেসে রয়েছেন ‘রাজশ্রী’। দুরে সমুদ্রের জলে রানিং ওয়াটার স্কুটির দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা এবং নিজেদের মধ্যে কিছু আলোচনা করছেন। রোদ এসে পড়েছে তাঁদের খোলা পিঠে। অপর একটি ছবিতে কালো রঙের বিকিনি পরে পুলের জলে ভেসে রয়েছেন শুভশ্রী একা। সূর্যালোকের ছটায় নিজের চোখ বন্ধ করে নিয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, এই পৃথিবীতে রাজ তাঁর কাছে শ্রেষ্ঠ।

এর আগেও মালদ্বীপের রিসর্টে হাই ওয়েস্ট বিকিনি পরে ভাইরাল হয়েছিলেন শুভশ্রী। তাঁর মাতৃত্বকালীন বৃদ্ধি পাওয়া ওজন এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। এছাড়াও মালদ্বীপের বিখ্যাত ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী।

এই মুহূর্তে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। এর পাশাপাশি মহালয়ার ভোরে জি বাংলার ‘নানা রূপে মহামায়া’ অনুষ্ঠানে আদ‍্যাশক্তি মহামায়ার রূপে সামনে এসেছে শুভশ্রীর লুক। এই অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে লাল পাড় -সাদা শাড়ি পরে মাতৃরূপে। এছাড়াও শুভশ্রী ফিরেছেন শুটিং ফ্লোরে। বাবা যাদব (Baba Yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

Advertisements