বিনোদনভাইরাল ভিডিও

টাইট পোশাকে ঘাম ঝরিয়ে শরীর চর্চায় ব্যাস্ত ‘কৃষ্ণকলি’ তিয়াশা, ভাইরাল ভিডিও

বাঙালির ঘরের মেয়ে ছিল সাদামাটা ‘কৃষ্ণকলি’ ওরফে তিয়াশা রায়। এখন অবশ্য পুরোনো তিয়াশাকে চেনাই দায়। শাড়ি ছেড়ে এখন তাঁর হট পশ্চিমী লুক দেখতে ভিড় জমে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ছুটি কাটিয়ে এসে বেশ ফুরফুরে মেজাজ তাঁর। মননিবেশ করে ফেলেছেন শরীরচর্চায়।

অতিসম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ছোট্ট ভিডিও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সাথে। জিমে যোগ দিয়েছেন টেলিভিশনের মিষ্টি মেয়ে। স্পোর্ট লুক ক্রিয়েট করেছেন নিজের। এদিকে ট্রেডমিল, ল্যাট পুলিং ডাউন, থেকে শুরু করে বক্সিং ব্যাগ সবকিছুতেই তিনি এখন অপ্রতিরোধ্য। ক্যাপশন আর ব্যাকগ্রাউন্ড সবদিকেই একটাই শব্দ গমগম করছে আমি অপ্রতিরোধ্য।

তিয়াশাকে হট রূপে দেখে তো হতবাক নেটিজন। বিশ্বাসই হচ্ছিল না তাঁদের কোথায় এই তিয়াশা আর কোথায় শ্যামা। সবাই তো তাঁকে নিজেদের আদর্শই ভেবে নিয়েছেন। অনুরাগীদের ভাষায়, “দারুন বিষয় দি, এগিয়ে যাও। তুমি আমাদের আদর্শ। নিজেকে নতুন রূপে দেখার নতুন করে আশ্বাস পেলাম।”


বলা বাহুল্য, কিছুদিন আগেই তিয়াশাকে দেখা গিয়েছে রান্নাঘরের সঞ্চালিকা রূপে। তাঁকে পেয়ে বেশ খুশি ছিল দর্শক। পাশের বাড়ির মেয়ের মতো তাঁদের কাছে তিয়াশা। এই ভিডিওটি দেখার পর অবশ্য অনুরাগীদের মনে একটা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। তিয়াশার নতুন কাজ কি আসন্ন? শরীরচর্চাই কি সেই প্রস্তুতির সূত্রপাত?

Related Articles