বিনোদন

আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’, সেই আনন্দে উদ্দাম নাচ নায়িকা তিয়াসার!

টলি ধারাবাহিকের এক অত্যন্ত জনপ্রিয় মুখ ‘তিয়াসা লেপচা’ (Tiyasa Lepcha)। যিনি জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির মাধ্যমে, প্রথম টেলিভিশন জগতে পদার্পণ করেন। তবে এখনো তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে স্বামী সুবান রায়(suban Roy)-এর নাম পুরোপুরি মুছে ফেলেননি তিনি। এর সাথে অবশ্য ‘লেপচা’ পদবীটা স্বাচ্ছন্দভাবে ব্যবহার করছেন।

গোবরডাঙার এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিয়াসা, অভিনয় জীবনে সাফল্য পেলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে দোটানা বর্তমান। তিনি বলেছিলেন তার মরে যাওয়ার ইচ্ছা হয়েছিল কিন্তু ক্যারিয়ারের জন্য আবারো তিনি নিজেকে সামলে নিয়েছেন। কিছুদিন আগে জি বাংলা রান্নাঘরের সঞ্চালনার কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি স্টার জলসায় (star jalsh) আসতে চলেছে তিতাসের নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি একটি রিলসের মাধ্যমে আবারও সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি। ‘ম্যায় তৈরি কুইন’ গানটির সাথে খোলা বাগানে রিলস বানিয়েছেন অভিনেত্রী। তার পরনে ছিল কালো রঙের হাই ওয়েস্ট ডেনিম এবং তার সাথে গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপ। পায়ে তার সাদা স্নিকার্স ছিল। নিজের ছোট খোলা চুলে উজ্জ্বল মেকাপে, দর্শকদের মন মাতিয়েছেন তিনি। প্রায় সাড়ে ৭ হাজার ভিউজ সংখ্যা পেয়েছে ভিডিওটি। অনুরাগীরা তাকে ‘পরম সুন্দরী’ বলে মন্তব্য করেছে!

Related Articles