বিনোদন

‘বগলটা কি কালো গো তোমার’! নেটিজেনদের অশ্লীল কটাক্ষের মুখে ঝিলিক ওরফে তিথি বসু

মা সিরিয়াল (Maa Serial)-এর সেই ছোট্ট ঝিলিক (Jhilik)-কে মনে আছে? সে কিন্তু এখন আর ছোট্টটি নেই। ঝিলিকের অদল নাম হলো তিথি বসু (Tithi Basu)। এই ধারাবাহিকের পর বেশ কিছু প্রোজেক্টে কাজ করেছেন। তবে এখন তাঁকে সেভাবে আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না। নিজের পড়াশুনা ও অন্য কারণে কার্যত অভিনয়ের থেকে অনেকটাই দূরে তিনি।

তবে তথি বসু আবার ধীরে ধীরে অভিনয় জগতে ফিরছেন এমনটাই গুঞ্জন। তার সাথেই তিনি চুটিয়ে সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করেন। জীবনের খুঁটিনাটি সব মুহূর্ত স্টেটাস বা ফটো আপলোড করে জানান দেন। তবে অনেক সময়েই সেই ফটো বা ভিডিও নিয়েই শুরু হয়ে যায় বিদ্রুপ।

যেমন সম্প্রতি তিথি বসু তাঁর ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ফটো আপলোড করেছেন। যে ফটো নিয়েই রীতিমতো ট্রোলিং শুরু করেছেন নেটিজেনদের একাংশ। ফটোতে দেখা গেল তিথি কালো রঙের স্লীভলেস শর্ট ড্রেস পরেছেন। হালকা হেলান দিয়ে দেওয়ালে পীঠ দিয়ে দাঁড়িয়েছেন। ডান হাতটি উপরে তোলা ও তার হাতের সুবিশাল ট্যাটুটি সম্পূর্ণ দেখা যাচ্ছে। এই ছবির জন্যই নোংরা আক্রমণের মুখে পড়েছেন অভিনেত্রী।

নেটিজেনদের কমেন্ট

‘আপনার বগল খুব কালো’, ‘বগলটা ভালো করে পরিষ্কার করুন’ – এমন ধরণের কুরুচিকর মন্তব্য করেছেন কিছু মানুষ। আবার অনেকে বলেছেন এই শর্ট ড্রেসের ফাঁক দিয়ে অন্তর্বাস বেরিয়ে রয়েছে সেই দিকে হুঁশ নেই। তবে ফটোটিতে আবার অনেক মানুষের ভালোবাসাও পেয়েছেন তিথি। ‘খুব সুন্দর’, ‘টলিউডের নেক্সট দীপিকা’ এমন ধরণের কমেন্টও এসেছে যা লক্ষ্য করার মতো।

তবে তিথি কোনোদিনই এসব নোংরা সমালোচনার জবাব দেন না। তার পরবর্তী কোন প্রজেক্টে কাজ করবেন তা জানা সম্ভব হয়নি। বাংলার তরুণ ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়েছেন অনেকদিন। ২০১৯ সাল থেকে দুজনে খোলামেলা প্রেম করছেন। মাঝে তাদের বিয়ের খবর ও শোনা যাচ্ছিলো।

Related Articles