চাই ইয়াং হাসবেন্ড! বয়সে ছোট ছেলেদের বিয়ে করে স্বামী সুখ উপভোগ করছেন এই বলি অভিনেত্রীরা

Aishwarya Rai

সাধারণতঃ উপমহাদেশের রীতি অনুযায়ী বিয়ের ক্ষেত্রে স্বামী স্ত্রীর থেকে বেশ খানিকটা বড় হন। পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় এই রীতি যুগ যুগ ধরে চলে আসছে। তবে এই রীতিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নিজের থেকে বয়সে ছোট পুরুষকে জীবনসঙ্গী হিসাবে নির্বাচন করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বেশকিছু বলিউডি অভিনেত্রী। এই সকল অভিনেত্রীরা প্রমাণ করে দিয়েছেন প্রেমের ক্ষেত্রে বয়স কেবল একটি সংখ্যা মাত্র। আসুন জেনে নেয়া যাক কোন কোন অভিনেত্রী তাদের থেকে বয়সে ছোট পুরুষকে স্বামী হিসেবে নির্বাচন করেছেন।

প্রীতি জিন্টা- বয়সে ছোট হওয়ার পাশাপাশি বিদেশি জিন গুডেনকে বিয়ে করার সময় তিনি স্পষ্টতই জানান দেন চেহারায় তার মিষ্টতা ও কোমলতা থাকলেও সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে তিনি কতটা দৃঢ় এবং সাহসী।

প্রিয়াঙ্কা চোপড়া- প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহ বন্ধন কোন রূপকথার গল্পের থেকে কম যায় না। নিজের থেকে প্রায় 11 বছরের ছোট নিক জোনাসকে তিনি 2018 সালে হিন্দু এবং খ্রিস্টান ধর্মবিধি অনুযায়ী বিবাহ করেন। পরবর্তীতে তারা সংসার করতে উড়ে যান বিদেশে।

ঐশ্বর্য রাই- বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই এর প্রেমে হাবুডুবু খাননি এমন পুরুষ বলিউড খুজলে পাওয়া যাবে না। তবে সকলকে অবাক করে দিয়ে তিনি তার থেকে বয়সে তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে নিজের জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করেন। বর্তমানে এক সন্তানসহ সুখী দম্পতি তারা।

উর্মিলা মতন্ডকার- 90 দশকের বিখ্যাত অভিনেত্রী ঊর্মিলা, স্বামী মহসীন আলী মিরকে নিয়ে বর্তমানে সংসার করছেন। তার থেকে বেশ কয়েক বছরের ছোট পেশায় একজন ব্যবসায়ী ও মডেল যিনি। 2016 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে বর্তমান পর্যন্ত বেশ সুখের সংসার করছেন তারা।

সোহা আলী খান- পতৌদির নবাব নন্দিনী সোহা আলি খান তার থেকে পাঁচ বছরের কনিষ্ঠ কুনাল খেমুকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করেন। বর্তমানে তাদের কন্যাকে নিয়ে বেশ সুখী সংসার তাদের।