Thursday, December 9, 2021

টুম্পাকে ছেড়ে নেটিজেনদের মন মজেছে ‘ময়না’তে, এবার পুজোয় রিলিজ হল নতুন গান

গত বছরের শেষের দিকে নেটদুনিয়ার ট্রেন্ডিং গানের মধ্যে অন্যতম হিট ছিল টুম্পা সোনা। প্যান্ডেল থেকে সোশ্যাল মিডিয়ার রিলে বেজে উঠেছিল এই গান। এমনকি এই গানের সুরে বিয়েবাড়ির কনেও নেচে উঠেছিল। বাংলা ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ এর জনপ্রিয় গান ‘টুম্পা’র জনপ্রিয়তা ছিল তুঙ্গে। আট থেকে আশি সকলের মুখে মুখে ঘুরেছে এই গান। সুপার ডুপার হিট হয়েছিল টুম্পা। এমনকি বহু তারকা এই গানে কোমর দুলিয়েছিলেন তারকারা।

টুম্পা এতটাই জনপ্রিয় পেয়েছিল যে বিনোদন জগৎ ছাড়িয়ে ঢুকে পড়েছিল রাজনীতির ময়দানে। এই বছর বিধানসভা নির্বাচনের আগে বাম বিজেপির ভোট প্রচারের অঙ্গ হয়ে উঠেছিল এই গানের প‍্যারোডি মিউজিক। সময়ের সাথে সাথে এই গানটি নিয়ে মাতামাতি অনেকটা কমে গেলেও টুম্পা এখনো রয়ে গিয়েছে বাঙালির মনে। এবারের দুর্গা পুজোয় টুম্পাকে টক্কর দিতে উপস্থিত হয়েছেন ‘ময়না’।

টুম্পা সোনার স্রষ্টাই জন্ম দিয়েছেন ময়নাকে। তবে টুম্পা সোনাতে সাদা মণির চোখ নিয়ে যে মেয়েটি বাজিমাত করেছিলেন বহু পুরুষ মনে। টুম্পা থুরি সুমনা দাস এবারে আর ময়না হয়নি। এই নতুন মিউজিক ভিডিয়োতে সুমনার জায়গা নিলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী ঋত্বিকা সেন। এবারেও ময়নার সঙ্গী হলেন সায়ন ঘোষ। ময়না গানের কথাও লিখেছেন আরব দে চৌধুরী। এমনকি গানটি গেয়েছেনও তিনি।

এই গানের র‍্যাপ অংশটি শোনা গিয়েছে জেড বি এর গলায়। সঙ্গীত পরিচালনার গুরু দায়িত্বে ছিলেন অভিষেক সাহা। ইতিমধ‍্যেই রৌনক এন্টারটেনমেন্টের ইউটিউব চ‍্যানেলে মুক্তি পেয়েছে এই নতুন গানটি। আর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই শ্রোতাদের থেকে ভালোই সাড়া মিলেছে। উল্লেখ্য, কয়েকদিন আগে শোনা যাচ্ছিল, নতুন সিক‍্যুয়েল রেস্ট ইন প্রেম ২ আসতে চলেছে। তবে কবে আসবে এই সিরিজ তা জানা যায়নি। তার বদলে তাঁরা নিয়ে আসছেন এক নতুন ডার্ক কমেডি ওয়েব সিরিজ। যার মূল চরিত্রে অভিনয় করছেন ইউটিউবার কিরণ।

⚡ Trending News

আরও পড়ুন