Sunday, November 28, 2021

‘সুপারহিট’ গানের তালে উদ্দাম বেলি ড্যান্স করে ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

লাল রংয়ের টপ পরে অসাধারণ বেলি ডান্স নিচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী। কোন রকম স্টেজ শো নয়, ঘরের মধ্যে একদম সোফার সামনে গান চালিয়ে অসাধারণ ভঙ্গিতে বেলি ডান্স নাচলেন এই যুবতী। উন্মুক্ত নাভিতে, লাস্যময়ী রূপে যুবতীকে বেশ মানানসই লাগছিল।

আগে বিদেশে বেলি ডান্স অনেক বেশি প্রচলিত ছিল। কিন্তু বর্তমানে ভারতীয় নারীরা এই নাচ শিখেছেন এবং অন্যকে নেই নাচ দেখিয়ে অনেক বেশি আনন্দ দিচ্ছেন। এতে পেট কে নাচানোই হলো এই নাচের মূল কাজ। সেই নাচকে একটি হিন্দি গানের সঙ্গে জুড়ে দিয়ে অসাধারণভাবে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী।

⚡ Trending News

আরও পড়ুন