×
বিনোদন

নোংরামির ভিডিও ফাঁস হওয়ায় লজ্জায় পড়েছিলেন বলিউডের এই পাঁচ তারকা

Advertisements
Advertisements

বলিউড হলো এক বিচিত্র জগত। যেখানে বলিউডের তারকাদের পেশাগত জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে ভালো-মন্দ সবেতেই বিতর্কের কোন শেষ নেই। তবে বহুবার বলিউড সেলিব্রেটিদের নোংরামি প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ফাঁস হয়ে থাকে অভিনেতা-অভিনেত্রীদের আপত্তিজনক ভিডিও কখনো মাদক কাণ্ডে জড়িত ঘটনা। যার জেরে ইন্ডাস্ট্রি থেকে চিরদিনের মতো বিদায় নিয়েছে কয়েকজন বলিউড অভিনেত্রী আবার কিছু জন সমস্ত বিতর্কতার সম্মুখীন হয়ে টিকেও গিয়েছেন।

Advertisements

বলিউডে প্রেমের গুঞ্জন নতুন কোনো শব্দ নয়। প্রতিনিয়ত শোনা যায় একাধিক অভিনেতা-অভিনেত্রীর সম্পর্কের কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রথম সারির অভিনেত্রীদের দ্বারাই ফাঁস হয়েছে নবাগত কিছু তারকা’র গোপন ভিডিও। এই সকল অভিনেত্রীদের তালিকাভুক্ত রয়েছেন রাধিকা আপ্তে থেকে শুরু করে কারিনা কাপুর খানও ।

১) রাধিকা আপ্তে (Radhika Apte)

বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে। বেশিরভাগই তাকে সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে এর ফলে তার জনপ্রিয়তাও বৃদ্ধি পেয়েছে। কিন্তু ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘পার্চড’ যেখানে একটি নারীর নগ্ন ভিডিওতে দেখা গিয়েছিল রাধিকা কে। তবে এটি সম্পূর্ণ নোটিজেনদের মতামত। বাস্তবে ভিডিওটিতে সেই নারী রাধিকা আপ্তে ছিলেন না।

২) প্রীতি জিন্টা (Preity Zinta)

বলিউডের অন্যতম এক জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রীতি জিন্টা। একসময় এই অভিনেত্রী দর্শকদের সুপার হিট ছবি উপহার হিসেবে দিলেও বর্তমানে নিজেকে একেবারেই সরিয়ে ফেলেছেন অভিনয় জগতের থেকে। নটিজেনদের মতে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্নানের মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল। যদিও এই বিষয়টি অভিনেত্রী একেবারেই অস্বীকার করেছিলেন।

৩) আরিয়ান খান

বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান। বলিউড জগতে পা রাখার পূর্বেই চলতি বছরে মাদক কান্ড জড়িত ঘটনায় গ্রেফতার হতে হয়েছিল তাকে। র্বতমানে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) সাঙ্গে আরিয়ানের অত্যন্ত ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয় যেখানে তাদের চুম্বন করতে দেখা গিয়েছে।

৪) কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)

হিন্দি চলচ্চিত্র জগতে অত্যন্ত পরিচিত মুখ কারিনা কাপুর খান। এই অভিনেত্রী নিজের দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে অর্জন করেছেন জনপ্রিয়তা। বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) সাঙ্গে নিজেকে বিবাহ বন্ধনে আবদ্ধ করেন। এক সময় সোশ্যাল মিডিয়ায় তাদের প্রেমের সম্পর্ক বহু চর্চিত ছিল। এমনকি এই জুটির গোপন ভিডিও ফাঁস হয়ে যাওয়ার ফলে অত্যন্ত লজ্জাজনক পরিস্থিতিতে পড়েছিলেন তিনি।

৫) হানসিকা মোতওয়ানি (Hansika Motwani)

বলিউড জগতের পাশাপাশি দক্ষিনী চলচ্চিত্রেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন হানসিকা মোতওয়ানি। ২০১৫ সালে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যায় এক মহিলা প্রায় অর্ধনগ্ন অবস্থায় স্নান করছিলেন। নোটিজেনদের মতে এই মহিলা হলেন হানসিকা। কিন্তু তার মাতানুযায়ী সেই ভিডিওর মহিলা হানসিকা ছিলেন না।

Advertisements