জন্ম থেকেই ‘সুপারহিট’সেলেব্রিটি, নবাব পুত্র তৈমুরকে টক্কর দিচ্ছে টলিউডের এই তিন স্টারকিড!

চলতি বছর বলিউডের পাশাপাশি একের পর এক খুশির খবর দিয়েছে টলিউডও। ইতিমধ্যেই টলিউডের একঝাঁক তারকা মা হয়েছেন। বর্তমানে টলি সেলেবদের কিডসরাই মাতিয়ে রেখেছে নেট দুনিয়া। বলিউড কাঁপছে করিনা পুত্র তৈমুরে। আর টলিউড কাঁপছে ইউভান কবীর আর কৃশিবে।

অপেক্ষার প্রহর কাটিয়ে ১২ সেপ্টেম্বর মা হয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই এক কথায় সেলিব্রিটি রাজ-শুভশ্রীর একরত্তি ছেলে ইউভান। রাজ পুত্রকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। সে কি করছে, কি খাচ্ছে সমস্ত কিছু জানার জন্য মুখিয়ে থাকে নেট পাড়া। নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইউভান।

ইউভান জন্ম নেওয়ার পর থেকেই শুভশ্রী ও রাজ প্রতি মুহুর্তেই তার ছেলে কি করছে সেই আপডেট দিয়েছে। আর সেইসব দেখে ইউভানকে নিজের ঘরের ছেলেই মনে করে অনুরাগীরা। ইউভান নিজেও বেশ ক্যামেরা ফিটিং। ক্যামেরা দেখেই গোল গোল চোখ করে তাকায় সে। বেশ কিছুটা বড়ও হয়েছে সে। চক্রবর্তী পরিবারে কিছুদিন আগেই নেমে এসেছিল আঁধার। কারণ কিছুদিন আগেই পিতৃবিয়োগ ঘটেছে রাজের। এমনকি করোনা আক্রান্ত হয়েছিলেন পরিচালক। তবে, এখন সমস্ত দুঃখ কাটিয়ে চক্রবর্তী পরিবার ব্যস্ত একরত্তি ইউভানকে সামলাতে।

ইউভানের পাশাপাশি কিছু কম যায় না কবীর। চিনতে পারলেন তো কবীরকে? ২০২০ সালেই মা হয়েছেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েল মল্লিক ও নিসপাল সিং-র কোল আলো করে এসেছে তাদের পুত্র সন্তান কবীর। জন্মের পর থেকে নামকরণ পর্যন্ত সে ছিল অন্দরেই। যদিও পুজোর সময় অষ্টমীর দিন কোয়েল-নিসপালের সঙ্গে দেখা মিলেছে কবীরের। এক মুখ হাঁসি নিয়ে মা-বাবার সঙ্গে পুজো উপভোগ করছিল একরত্তি।মা-বাবার পরনে গাঢ় লাল পোশাক থাকলেও হাল্কা হলুদ পাঞ্জাবিতে মায়ের কোলে এক মুখ হাঁসি নিয়ে পুজো উপভোগ করছিল কোয়েল পুত্র।

২০২০ সালটা প্রথম থেকেই খারাপ গেলেও সেলেবরা কিন্তু দিয়েছে একের পর এক লাজবাব গুডনিউজ। এবার যার কথা বলবো সেও সেলিব্রিটি বটে। নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় সে। নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না সে কে? সে হলো পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মার একমাত্র ছেলে কৃশিব। কৃশিবের জন্মের পরই হাসাপাতালের রুমেই তাকে নিয়ে ‘ফোটোসেশন’ সেরে ফেলেছেন পূজা।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন