Saturday, January 22, 2022

ভালোবাসা নেই ভাগ্যে! প্রাক্তন প্রেমিকাদের সাথে নেচে বেড়াচ্ছেন “ভাইজান”

বলিউডের ভাইজান সালমান খান। তাঁর অভিনয় জীবন থেকে ব্যক্তিগত জীবন সবকিছুই সর্বদা চর্চার কেন্দ্রে থাকে। জন্মদিনের আগের রাতেই সাপ ভালবেসে চুমু খেয়েছিল সালমানকে। তারপর দিনই অবশ্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেতা। সেইসঙ্গে দেদার ইঞ্জয় করেছিলেন নিজের 56 বছরের জন্মদিনে।
Dance

এবার বর্ষবরণের পার্টিতে জমকালো সাথে দেখা গেল সল্লু মিয়াকে। প্রাক্তন প্রেমিকা সহ ইন্ডাস্ট্রির নানাণ বন্ধুদের নিয়ে পার্টিতে মজলেন অভিনেতা সালমান। সঙ্গীতা বিজলানি থেকে ইউরিয়া ভন্তুর ভাইজান এর পাশে প্রাক্তন প্রেমিকাদের উপস্থিতি ছিল নজরকাড়া।
Dance

সালমানের জীবন যেন বর্ণময়। গত বছরের গোড়ায় তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ তাকে ল্যাঙ্গ মেরে জুনিয়র অভিনেতা ভিকি কৌশলের গলায় মালা দেন। তারপর থেকে কিছুটা বিমর্ষ হয়ে পড়েছিলেন ভাইজান? একেবারেই নয় বহাল তবিয়তে নিজের পর্ণভেলের বাংলোবাড়িতে উঠেছিলেন। আবার প্রাক্তন প্রেমিকাকে বিয়েতে তিন কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন।
Dance

প্রেম ভাঙলেও কালারফুল বয় সালমান। বাগানবাড়িতে হাঁটার সময় বিষহীন সাপের কামড় খান অভিনেতা। তারপর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। হই হুল্লোর করে নিজের জন্মদিন সেলিব্রেশন করেন। আবার দিন কয়েক বাদেই বর্ষবরণ উত্সবে মেতে ওঠে অভিনেতা। কে ছিল না সেখানে? সংগীতশিল্পী থেকে অভিনেতা অভিনেত্রী সকলকেই দেখা গেছে সালমানের সঙ্গে এক ফ্রেমে। বর্ষবরণে রাতে চুটিয়ে মজা করেছেন ভাইজান।
Dance

এই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ কথা মেনে পেয়ার কিউ কিয়া সিনেমার অন্যতম অভিনেত্রী বীনা কাক। সালমানের পারিবারিক বন্ধু তিনি। সঙ্গে ছিলেন তার মেয়ে অমৃতা কাক। ওয়ান্টেড বডিগার্ড রেডি প্রভৃতি সিনেমায় অমৃতার সুরের জাদুতে মজেছেন নেটিজেনরা। এছাড়া সালমানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি পার্টিতে ঝলমলে হয়েছিলেন। তার সঙ্গে ছিলেন প্রবাসী ভারতীয় সেলিব্রিটি ইউলিয়া ভান্তুর। আরো এক গুচ্ছ তারকাখচিত ছিল সালমানের নিউ ইয়ার সেলিব্রেশন।
Dance

সাদা টি-শার্ট এবং জিন্সের প্যান্টে একেবারে যুবক লাগছিল অভিনেতাকে। অপ্সরা নারী পরিবেষ্টিত হয়ে পাপারাজ্জির ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। তাকে দেখে মোটেও ব্যর্থ প্রেমিক বলে মনে হয়নি। অনেকে বলছেন ক্যাটরিনাকে দেখানোর জন্যই মহিলা মহলে নিজের বছরের শেষ দিনটি পালন করেছেন সালমান।
Dance

খুব সম্প্রতি আসতে চলেছে সালমানের বেশ কয়েকটি ছবি। পাঠান, টাইগার 3, কাভি ঈদ কাভি দিওয়ালি এমনই বেশ কয়েকটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তবে ভাইজানের জন্মদিন বা পার্টি সবকিছু একটু জমকালো তো হবেই। তাই দিন কয়েকের ছুটিতে নিজের বাগান বাড়িতে এসে উঠেছেন অভিনেতা। শোনা যাচ্ছে বজরঙ্গি ভাইজান এর সিক্যুয়েল নিয়ে ভাবনা চিন্তা করছেন তিনি। তবে বছর শেষে প্রিয় অভিনেতাকে এমন চনমনে দেখে বেশ ভালই লেগেছে নেটিজেনদের।
Dance

⚡ Trending News

আরও পড়ুন