×
বিনোদন

সিনেমায় ভাগ্যশ্রীকে যেভাবে চুমু খেয়েছিলেন সালমান খান, শুনে হতবাক নেটদুনিয়া

Advertisements
Advertisements

৮০-র দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত সালমান খানের (Salman khan) অভিনয় দক্ষতা বলিউডের হাল ধরে রেখেছে। একাধিক হিট সিনেমা সালমান খান দর্শকদের উপহার দিয়েছে আর তার মধ্যে অন্যতম হলো ‘ম্যায়নে প্যার কিয়া’, এই সিনেমার মাধ্যমে সালমান খান উন্নতির চরম শিখরে পৌঁছেছিলেন তা বলা বাহুল্য। আশি দশকের শেষ দিকে সুরুজ বরজাতিয়া পরিচালিত ‘ম্যানে প্যার কিয়া’ রিলিজ করেছিল, যেখানে সালমান খানের বিপরীতে দেখা গিয়েছিল ভাগ্যশ্রীকে। আর এই সিনেমারই এক চরম গোপনীয় মুহূর্ত হঠাৎই ভাইরাল (viral) হল নেটদুনিয়ার পাতায়।

Advertisements

ওই সিনেমাতে একটি চুম্বনের দৃশ্য ছিল সালমান ও ভাগ্যশ্রীর, তবে সেটি কোন সাধারণ চুম্বন নয়!এই দৃশ্যটি বেশি অন্যরকম ভাবে দেখানো হয়েছিল। ভাগ্যশ্রী তখন সদ্য ওঠা অভিনেত্রী, তাই তার অভিজ্ঞতা ছিল খুবই কম। কিন্তু স্ক্রিপ্ট অনুযায়ী তাকে তো এই দৃশ্য করতেই হতো। এছাড়া ভাগ্যশ্রী অত্যন্ত রক্ষণশীল একটি পরিবার থেকে উঠে এসেছিলেন, তাই ক্যামেরার সামনে চুম্বনের দৃশ্যে অভিনয় করাটা তার পক্ষে বেশ কষ্টকর হয়ে দাঁড়িয়েছিল।


জানা যায় তাকে দিয়ে ঐদৃশ্য করানোর জন্য, পরিচালক একদিন শুটিং সেটেই তাকে দরজা বন্ধ করে রেখে দিয়েছিলেন। এরপর তার সামনে একটি কাচের দরজা দিয়ে দেওয়া হয়েছিল, যা অনুযায়ী পরিচালক একটি নতুন স্ক্রিপ্ট লিখেছিলেন। সেই স্ক্রিপ্টের দ্বারা কাচের এই দিক দিয়ে চুম্বনের মাধ্যমে, গোটা দৃশ্যটি শুট করা হয়েছিল। যা এক নতুনত্ব এনে দিয়েছিল ছবিতে।

Advertisements