×
বিনোদন

রচনার কাছে গোপন প্রেমের রহস্য ফাঁস করল নিজেই “শ্রীময়ী’র মেয়ে দিঠি”!

Advertisements
Advertisements

সবেমাত্র কিছুদিন হল শেষ হয়েছে ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিক। কিন্তু এখনও মানুষের মনে সমানভাবে জনপ্রিয় হয়ে রয়েছে এই সিরিয়াল। আর এই ধারাবাহিকে ‘শ্রীময়ী’র মেয়ে ‘দিঠি’ র চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য (Aishi Bhattacharya)। সম্প্রতি বছরের প্রথম দিনে তিনি হাজির হয়েছিলেন ‘দিদি নাম্বার ওয়ান’ র মঞ্চে। আর সেখানেই রচনার (Rachana Banerjee) প্রশ্নের মুখোমুখি হন ঐশী। যদিও তিনি নিজের জীবন নিয়ে খোলামেলাই কথা বললেন।

Advertisements

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ভিডিও (Video) ক্লিপ। যেখানে রচনা তাঁকে এরপরে কি প্ল্যান সেই বিষয়ে জানতে চায়। আর তাঁর উত্তরে ঐশী (Aishi Bhattacharya) জানায় যে এখন তিনি ড্রামা নিয়ে পড়ছেন। এরপর এটা নিয়েই মাস্টার্স ও তারপর পিএইচডি করার ইচ্ছে। এরপর নিজের অভিনয় কেরিয়ার নিয়ে ঐশী (Aishi Bhattacharya) জানান, নতুন বছরে তিনি আরও অনেক ভালো ভালো চরিত্রে কাজ করতে চান ।
এমনকি ডিরেক্টর ও প্রোডিউসার দের উদ্যেশে বলেন যে তাঁকে যেন অনেক সুন্দর সুন্দর চরিত্রে কাস্ট করেন।

এছাড়াও নতুন বছরে যেই রান্না গুলো পারেন না সেটাও শিখতে চান। ঐশী (Aishi Bhattacharya) জানায় তিনি মাধ্যমিকের সময় বছর দুয়েকের জন্য গ্যাপ নেয়। এরপর জি বাংলারই ‘জয়ী’ ধারাবাহিক দিয়ে আবারও ফিরে আসে। আর সেই সময় প্রথম ফ্লোরে ঢোকা মাত্রই আচমকা লাইট জ্বলে ওঠে। আর সেই সময় থেকেই তাঁর মনে হতে থাকে যে সে এটাই করতে চায়। এরপর রচনা তাঁর মনের মানুষের কথা জানতে চাইলে ঐশী বলেন যে সেটা বলা যাবে না। আর তারপর রচনা (Rachana Banerjee) মজা করে অভিনেত্রী উষসীকে (Ushasie Chakraborty) বলেন যে ঐশ্ৰীর থেকে টিপস নিতে। সম্প্রতি এই ভিডিওই (Video) প্রকাশ্যে এসেছে।

Advertisements