Sunday, November 28, 2021

‘শ্রীময়ী’ ধারাবাহিকের অনিন্দ্যর স্ত্রীকে চেনেন? তার রুপের জাদুতে হার মানাবে টলিউড নায়িকারা, দেখুন ছবি

স্টার জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী” তে শ্রীময়ীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায়। ধারাবাহিকে তার চরিত্রের নাম অনিন্দ্য সেনগুপ্ত। প্রথম থেকে অন্য রূপে দেখা গিয়েছিল এই চরিত্রের সুদীপকে। তবে তারপর তার কাজকর্ম খুবই নিন্দনীয় হয়ে ওঠে ধারাবাহিকে। গল্প হিসেবে অনিন্দ্য কে ফুটিয়ে তুলতে যথেষ্ট সার্থক হয়েছিলেন সুদীপ।

Sreemoyee

গল্পে প্রথম থেকে শ্রীময়ীর সাথে তার ব্যবহার খারাপ দেখানো। এমনকি পরবর্তীকালে দ্বিতীয় বিয়ে জুন গুহকে। কিন্তু আমার তারপরে অনিন্দ্য ক্যারেক্টার টি সম্পূর্ণ পাল্টে যায়। শ্রীময়ীর প্রতি তার বিশ্বাস ভালোবাসা সম্মান অনেক বেশি বেড়ে যায়। সম্পূর্ণ ঘটনাটাকে দর্শকের খুব মনোগ্রাহী করে তুলতে পেরেছিলেন সুদীপ। তবে অনিন্দ্য নয় সুদীপের গৃহিণী কে জানেন?

Sreemoyee

সুদীপ এর স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী। পৃথা পেশায় একজন ওড়িশি নৃত্য শিল্পী। সুদীপের সঙ্গে তার স্ত্রী পৃথার প্রথম সাক্ষাৎ হয় এক নিত্যানুষ্ঠানে। তারপর থেকেই তাদের মধ্যে কথাবার্তা শুরু হয় বন্ধুত্বের শুরু হয়। কোথায় প্রথম প্রেম প্রস্তাব দিয়েছিলেন সুদীপকে। দীর্ঘ ৬ বছর আগে এক জানুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। তারপর থেকেই শুরু হয় তাদের একসাথে পথ চলা।

Sreemoyee

পৃথা ও সুদীপ ছাড়াও তাদের পরিবার আলো করে আছে তাদের দুই ছেলে। ছেলেদের নাম ঋদ্ধি ও বালি। এছাড়াও তাদের পরিবারে আরো এক গুরুত্বপূর্ণ সদস্য। সে হলো তাদের এক পোষ্য। এই ভাবেই চলছে তাদের ছোট্ট সুখি পরিবার।

⚡ Trending News

আরও পড়ুন