×
বিনোদন

ফিনফিনে শাড়ি ও সরু ফিতের ব্লাউজে লাস্যময়ী মিমি, এক লহমায় কেড়ে নিলেন সোশ্যাল মিডিয়ার লাইম লাইট

Advertisements
Advertisements

টলিপাড়ায় এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘মিমি চক্রবর্তী’ (Mimi Chakraborty) । একাধিক সিনেমার মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বর্তমান এই টলি তরকা নিজের রাজনৈতিক জীবন নিয়েও বেশ ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় পাতাতেও নানান মোহময়ী রূপে নেটবাসীদের কাছে ধরা দেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

কিছুদিন আগেই মিমি অভিনীত ‘খেলা’ সিনেমার প্রিমিয়ামের উপস্থিত ছিলেন অভিনেত্রী। সকলেই জানতেন এই সিনেমার প্রিমিয়ামে, এক বিশেষ লুকে ধরা দেবেন অভিনেত্রী আর সেটিই হলো! গত ২ রা ডিসেম্বর বড়ো পর্দায় মুক্তি পেয়েছিল খেলা।

ছবির প্রিমিয়ামে অভিনেত্রীর পরনে ছিলো একটি ফেব্রিকের নজরকাড়া ট্রান্সপারেন্ট শাড়ী, যাতে দূর্দান্ত ডিটলিং করা। শাড়ির পাড়টিও ছিলো দূর্দান্ত। এর সাথে ঘিচা শাড়ির উপর সিকুয়েন্সের কাজ আরও বেশী সুন্দর করে তুলেছিল শাড়িটিকে। জানা যায়, তার শাড়িটি ডিজাইন করেছে সাওয়ান গান্ধী। শাড়ির প্রতিটি কাজই ছিলো হাতে তৈরি করা। এর সাথে অভিনেত্রীর নজরকাড়া স্লিভলেস ব্লাউজটিও সেই ডিজাইনারের তৈরী। শাড়ির মতনই একই ডিজাইনের ব্লাউজ পড়েছিলেন অভিনেত্রী। নুডল স্ট্রাইপ ছিলো তার লো কাট নেকলাইন ব্লাউজটিতে।

 

View this post on Instagram

 

Shared post on

এরই সাথে অভিনেত্রী দূর্দান্ত ড্রেপ করে পরেছিলেন শাড়িটি। তার ফিগারটি আরও মোহময়ী হয়ে উঠেছিল, তার লাস্যময়ী পোজের মাধ্যমে। অলংকার হিসাবে অভিনেত্রী কানে পড়েছিলেন ড্রপ ডাউন ইয়ারিং, মুখে ছিলো হাইলাইটেড মেকআপ। তার টোনড কার্ভলাইনটিও হাইলাইট করেছিলেন। সব মিলিয়ে অভিনেত্রীর সৌন্দর্যের মাধুর্য্য রীতিমতো পাগল করেছে অনুরাগীদের।

Advertisements