নিউজবিনোদন

দীর্ঘ অপেক্ষার অবসান! ধারাবাহিকে ফিরছেন “জবা”, উচ্ছাস দর্শক মহলে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ এ এবার আসতে চলেছে নয়া চমক। দীর্ঘ কয়েক বছর বিরতি নেওয়ার পর ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। যাকে আপনারা জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর জবা হিসেবেই চিনতেন। তাঁর অভিনয়ের দক্ষতার জোরে প্রায় ৪ বছরের অধিক সময় ধরে চলেছিল এই ধারাবাহিক স্টার জলসার পর্দায়!

দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন জবা তখন! তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পরেও তিনি বসে থাকেননি, নানা ফটোশ্যুট করেছেন! কিন্তু অভিনয়ে তাঁকে আর দেখা যায়নি! গতবছর ডিসেম্বরেই শেষ হয়েছিল ‘কে আপন কে পর’! যদিও এর আগেও একটি ধারাবাহিক করেছিলেন তিনি কিন্তু জবা চরিত্রে তিনি বেশি সফলতা পান!

দীর্ঘ সময়ের বিরতির পর ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘কমলা’র চরিত্রের মাধ্যমে অভিনয়ে ফিরলেন পল্লবী। ইতিমধ্যেই মহাপীঠ তারাপীঠের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে! যেখানে ফুটে উঠেছে অভিনেত্রীর নতুন লুক। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, একেবারে গ্রামের মেয়ের লুকে। অলক্ষ্মীর তকমা দিয়ে গ্রামবাসীরা পুড়িয়ে মারতে চান কমলাকে!

কমলার কাঁধে দোষ চেপেছে যে, গ্রামের একাধিক মেয়ে নিখোঁজ হয়ে যাওয়ায় পেছনে দায়ী, তিনি৷ এই অবস্থায় কমলাকে রক্ষা করবেন স্বয়ং বামাক্ষ্যাপা। এদিকে কিন্তু মা তারার অন্ধভক্ত কমলা। কমলাও প্রতিজ্ঞাবদ্ধ যে, গ্রামের যারা যারা নিখোঁজ তাঁদের সবাইকে কমলা খুঁজে বের করবেনই। এবার দেখার পালা পল্লবীর অভিনয় কতটা আকর্ষণীয় হয়ে ওঠে সিরিয়ালপ্রেমীদের কাছে! আর দেখা পালা, ধারাবাহিকে তাঁর গায়ে চাপা কলঙ্ক কিভাবে উন্মোচন করেন অভিনেত্রী!

Related Articles