বিনোদনভাইরাল ভিডিও

ট্রেন্ডিং ‘কাঁচাবাদাম’ গানে অভিনব কায়দায় অসাধারণ নাচলেন দ্য গ্রেট খালি, ভাইরাল ভিডিও

ভারতবর্ষের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অনেকেই ‘দ্য গ্রেট খালি’-র (The Great Khali) দর্শন পেয়েছেন। এছাড়াও, রেসলার হিসেবে বেশ পরিচিতি লাভ করেছেন খালি। তিনি প্রথম ভারতীয় কুস্তিগির যিনি ডব্লিউডব্লিউই (WWE) প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। ২০০৬ সালে তিনি প্রথমবার ওই প্রতিযোগিতায় অংশ নেন, পরের বছর অর্থাৎ ২০০৭ সালে বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়নশিপে বিশ্বসেরা কুস্তিগিরদের হারিয়ে খালি বিজয়ী হয়েছিলেন। বেশ কিছু হলিউডি সিনেমায় তিনি কাজ করেছেন। ২০২১ সালের ফেব্রুয়ারিতে কিছুদিন আগেই বিজেপিতে যোগদান করেছেন খালি। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় খালি, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৪ মিলিয়ন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে এক রিল ভিডিও বানিয়েছেন তিনি।

কিছু মাস আগেই ভাইরাল হয়েছিল এক বাদাম বিক্রেতার গান। বীরভূমের দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের বিক্রি বাড়ানোর কৌশল হিসেবে নিজে গান বানিয়ে গেয়ে রাস্তায় ঘুরে বিক্রি করছিলেন। গানটি পরিচিত হয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে। খুব কম সময়ে নেটিজেনদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয় ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে। বহু মানুষ গানের তালে তাল মিলিয়ে নেচে বা নিজের মতো করে গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে থাকেন। সেইসব ভিডিওর মধ্যে অনেক ভিডিও ভাইরাল‌ও হতে থাকে। কয়েক সপ্তাহ পরে ধীরে ধীরে স্বাভাবিকভাবেই উন্মাদনা কমতে থাকে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার আবার নতুন করে ভাইরাল হয়েছে ভুবনের গাওয়া এই গান। দেশ-বিদেশের প্রচুর মানুষ এই গানের সাথে নাচ করে ভিডিও পোস্ট করছেন। এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে ‘কাঁচা বাদাম’-কে কেন্দ্র করে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরাও গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডে, সেইসব ভিডিও আকছার ভাইরাল‌ও হচ্ছে। সেই তালিকায় এবারে যুক্ত হয়েছেন ‘দ্য গ্রেট খালি’।


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা তাঁর রিল ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১.২ মিলিয়নের গন্ডি ছাড়িয়ে গিয়েছে। ১ লাখ ৩৮ হাজারেরও বেশি মানুষ এই ভিডিও লাইক করেছেন ও ২ হাজারের অধিক মানুষ কমেন্ট করেছেন। ভিডিওতে খালি প্রথমে বিছানায় শুয়ে থেকে নাচ করছিলেন ও তারপর উঠে বসেন, বাংলা এই গানের সঙ্গে তিনি ঠোঁট মেলানোর চেষ্টা করছিলেন। ভিডিওতে তার পরনে ছিল কোট প্যান্ট ও মাথায় টুপি। প্রচুর মানুষ কমেন্ট করলেও বেশিরভাগ কমেন্টে খালিকে নিয়ে মজা করা হয়েছে। একজন লিখেছেন,’এত ভালো লিপ সিঙ্ক করেছেন আপনি, আপনার তো বলিউডে যাওয়া উচিত।’ আরেকজন আশঙ্কা প্রকাশ করে লিখেছেন,’খাট ভেঙে পড়বে তো!’ কারোর মতে,’WWE-তে আন্ডারটেকার যে চেয়ার দিয়ে খালির মাথায় মেরেছিল, আজ তার ফল দেখা গেল।’

Related Articles