Thursday, January 20, 2022

খলনায়িকা হিসাবে যাত্রা শুরু থেকে আজ অভিনেত্রী সৌমীতৃষা সকলের চোখের মণি ‘মিঠাই’

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। দীর্ঘ ২১ সপ্তাহ ধরে টেলিভিশন রেটিং পয়েন্ট এর সর্বোচ্চ স্থান অধিকার করে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে তার চরিত্রের নামও মিঠাই। তবে অভিনেত্রী সৌমিতৃষা অভিনয়ের জগতে ক্যারিয়ার শুরু করেন খল নায়িকা হিসেবে, তা জানেন কি?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


অভিনেত্রী সৌমিতৃষার অভিনয় জগতে ক্যারিয়ার শুরু হয় “এ আমার গুরুদক্ষিণা” ধারাবাহিকের হাত ধরে। এ ধারাবাহিকে ঝিল্লির চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী। তখনই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। ২০১৬ থেকে ২০১৮ সালে এ ধারাবাহিক সম্প্রচারিত হত কালার্স বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এছাড়াও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “জয় কালী কলকাত্তাওয়ালী” তেও অভিনয় করেছেন। এ ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল রাকা। ২০১৭ থেকে ২০১৯ সালে স্টার জলসায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক “গোপাল ভাঁড়” এ অভিনয় করতে দেখা যায় এই অভিনেত্রীকে। এই ধারাবাহিকে জাহ্নবীর চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা। এছাড়াও এই চ্যানেলেরই “অলৌকিক না লৌকিক” ধারাবাহিকেও পুটুলের চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


তবে অভিনেত্রী সকলের চোখে তখন পড়েন যখন তিনি সান বাংলার মেগা সিরিয়াল “কনে বউ” তে মুখ্য চরিত্রে অভিনয় করেন। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল কলি সেন। ২০১৯ থেকে ২০২০ সালে সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। তবে সমস্ত জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছে চলতি বছরের সম্প্রচারিত হওয়া এবং সৌমিত্রতৃষা অভিনীত মিঠাই। মিঠাই এর হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

⚡ Trending News

আরও পড়ুন