×
বিনোদন

হাতে ইনজেকশন নিয়ে হাজির হয়ে সুখবর জানালেন অভিনেত্রী শুভশ্রী!

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ ( Shubhashree Ganguly)। চলতি বছরে একাধিক হিট সিনেমার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে এর পাশাপাশি অভিনেতার তালিকায় শীর্ষে রয়েছেন ‘পরমব্রত চট্টোপাধ্যায়’ (Parambrata Chattopadhyay)। ‘আরণ্যক’ ওয়েব সিরিজের মাধ্যমে বলিউডের সেরা ‘ওটিটি প্লে’ অভিনেতার খেতাব জিতেছেন তিনি। এর পাশাপাশি তার ঝুলিতে রয়েছে আরো একটি অ্যাওয়ার্ড, সেটি হল ফিল্মফেয়ারে মনোনীত ‘মিথ্যা’ ওয়েব সিরিজের পার্শ্ব চরিত্রের। এর পাশাপাশি চলতি বছরই মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ‘ডঃ বক্সী’। ইতিমধ্যে ছবির ট্রেলারও বেরিয়ে গেছে।

Advertisements

এই ছবিতে পরমব্রতর পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘শুভশ্রী গাঙ্গুলী’। একটি নেগেটিভ চরিত্রের জন্য রয়েছেন ‘বনি সেনগুপ্ত’। সপ্তাশ্ব বসু পরিচালিত এই সিনেমাটি আসলে একটি থ্রিলার সাসপেন্স সিনেমা। এই সিনেমায় পরমব্রত রয়েছেন ডঃ বক্সীর ভূমিকায়, অপরদিকে শুভশ্রী একটি লেখিকার চরিত্রে। তবে পরমব্রতর ভূমিকাটি ছবিতে বেশ রহস্যজনক দর্শকদের কাছে। সিনেমাতে ডক্টর বক্সীর চরিত্র নিয়েও বেশ কাঁটাছেড়া চলছে। পরমব্রতর চরিত্রের ওপরে এক প্রশ্ন চিহ্ন এঁকে দিয়েছেন পরিচালক। এর পাশাপাশি সমাজের জন্য ডক্টর বক্সীর চরিত্র আদৌ ঠিক না ভুল সে ব্যাপারেও রয়েছে সংশয়।

আগামী ২০ শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। যেখানে স্পষ্ট হবে যে, আদৌ ডক্টর বক্সীর চরিত্র ধূসর না ট্রেলারের মধ্য দিয়ে সাসপেন্স ভালোমতো ফুটিয়ে তুলেছেন পরিচালক সপ্তাশ্ব।

 

View this post on Instagram

 

Shared post on

ইতোমধ্যেই ছবির ট্রেলার সকলের সামনে এসেছে। সৃজিত মুখার্জীর ‘চতুষ্কোণ’ সিনেমার বহু বছর পর, আবারও পরমব্রতকে দেখা গেলো এক ধূসর চরিত্রে। তবে লেখিকা শুভশ্রীর কাছে আদেও ডক্টর বক্সী ধরা দেবেন কিনা, সেটাই দেখার কারণ তার অস্তিত্ব এখনো সন্দেহজনক!

Advertisements