নিউজবিনোদন

করোনা আক্রান্ত হয়েও যেভাবে ছেলেকে দেখার সখ মেটাচ্ছেন অভিনেত্রী!

এই যুগের সব থেকে ধারালো অস্ত্র হল ইন্টারনেট এবং মোবাইল ফোন। এর দৌলতে মানুষকে যেমন শাস্তি দেওয়া যায়, তেমনই এটাই এই যুগের আশীর্বাদ। ইন্টারনেট আজ এতটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে মানুষের কাছে এটা ডাল ভাতের মত। যাদের আর্থিক উপার্জন খুবই কম, তাদের কাছেও ইন্টারনেট আশীর্বাদ। আজকাল ঘরে ঘরে ইন্টারনেটের সুব্যবস্থা রয়েছে। তেমনই এই ইন্টারনেটের দৌলতে মা ছেলের কথা হয়। ছোট্ট একটা ভিডিও কলের জন্য ফোন ও ইন্টারনেট ছাড়া উপায় নেই, তাই শুভশ্রী ও ইউভানের যোগাযোগের এখন একটাই বড় মাধ্যম হল এই ভিডিও কল। কিন্তু শুভশ্রীকে (Subhashree Ganguly) এর সাহায্য নিতে হচ্ছে কেনো?
নাহ, রাজপুত্তুর ইউভান দূরে বিদেশে থাকেন না। পাশের ঘরেই থাকে সে, তবুও মায়ের সঙ্গে তাঁর দেখা হচ্ছে না। মা নিজেও চাইলে দেখা করতে পারছেন না। কারণ , প্রকৃতির এখন অসুখ। সারা পৃথিবী জুড়ে করোনা যেই দাপাদাপি করে গেছে তার থেকে নিস্তার নেই। একই মানুষ বারবার সংক্রমিত হচ্ছে। ভ্যাকসিন নেওয়ার পরেও করোনা ভাইরাস থাবা দিচ্ছে শরীরে।

সদ্য, শুভশ্রী ও রাজ দুজনেই এই ভাইরাসে আক্রান্ত। জ্বর, সর্দি, কাশি নিয়ে তাঁরা আলাদা রয়েছেন। ছেলেকে সম্পূর্ণ আলাদা ভাবে রেখেছেন যাতে ছেলে সুস্থ থাকে।
শুভশ্রী এরই মধ্যে যোগা শুরু করেছেন। একা ঘরে সময় কাটাচ্ছেন। কিন্তু বাইরে যাওয়া নিষিদ্ধ।তাই ছেলেকে কাছে পাচ্ছেন না। সেইজন্য, এখন ভরসা শুধু ভিডিও কল। এই ভিডিও কলের মধ্যে দিয়ে ছেলের সঙ্গে কথা, আদর সারছেন অভিনেত্রী। দেখুন অভিনেত্রীর মিষ্টি ভিডিও।

Related Articles