বিনোদনভাইরাল ভিডিও

৯০ দশকের সুপারহিট গানে টেরেন্সের সাথে উদ্দাম নাচ নোরা ফাতেহির, ভাইরাল ভিডিও

বলিউডের (bollywood) প্রথম সারির আইটেম ডান্সারদের মধ্যে বর্তমানে অন্যতম ‘নোরা ফাতেহি’ (Nora Fatehi)। যে কোন গানের হুক স্টেপ হোক বা আইটেম সং, দুর্দান্ত হিট নাচ মানেই নোরা ফাতেহি! তবে এর পাশাপাশি অভিনয় জগতেও নাম লিখেছেন তিনি, বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। এছাড়াও বিভিন্ন ইভেন্টের মঞ্চে দেখা যায় নোরা ফাতেহিকে।

সম্প্রতি এরকমই এক মঞ্চে দেখা মিলেছে তার। জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝালাক দিকলা যা ১০’-এর মঞ্চে, ৯০-এর একটি বিশেষ পর্বে উপস্থিত ছিলেন ‘নোরা ফাতেহি’। যেখানে ৯০ দশকের একটি হিট গানে, তাকে নাচতে দেখা গেছে টেরেন্স লুইন্স (Terence Lewis)-এর সাথে। ‘হোঠোঁ পে বাস নাম হ্যায়’ গানের তালে দুজনেই বেশ ঘনিষ্ঠভাবে নৃত্য পরিবেশনা করে, উষ্ণতা ছড়িয়েছে মঞ্চময়। এর সাথেই তাদের এক্সপ্রেশন ছিল দুর্দান্ত! নোরা ফাতেহির পরনে ছিল হলুদ রঙের স্লিভলেস টাইট পোশাক এবং টেরেন্সের পরনে ছিল ঝলমলে কালো ব্লেজার।

নাচের মাধ্যমে নোরা ফাতেহি যে স্টেজে আগুন লাগিয়ে দিয়েছে, তা সেখানে উপস্থিত মাধুরী দীক্ষিত এবং দর্শকদের উচ্ছাস দেখেই প্রমাণিত হয়েছে। এই শো-টি বর্তমানে শনি ও রবিবার রাত্রি আটটা থেকে প্রচারিত করা হচ্ছে। তাদের এই নাচের দৃশ্যটি ইউটিউবে ‘বলিউড হাঙ্গামা’ (Bollywood Hangama) নামে একটি চ্যানেল থেকে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে প্রায় হাজার হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি।

Related Articles