বিনোদনভাইরাল ভিডিও

সিরিয়ালের পাশাপাশি অনবদ্য গায়িকা ‘মিঠাই’! কলকাতার রসগোল্লা গেয়ে মঞ্চ মাতালেন সৌমিতৃষা, দেখুন ভিডিও

এই মুহূর্তে দাঁড়িয়ে টেলিভিশনের (Television) পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। সিরিয়ালে সকলের মূল আকর্ষণ হল ‘মিঠাই রানী’। এই মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। প্রতিদিন রাত ৮ টা বাজলেই মিঠাই রানীর দুস্টু-মিষ্টিতে ভরা খুনসুটি দেখতে টিভির পর্দায় ভিড় জমান দর্শকরা।

যদিও এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে, ‘মিঠাই’ ধারাবাহিকই তাঁকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। বলা চলে বাংলা টেলিভিশনের (Television) জনপ্রিয় তথা দর্শকদের পছন্দের নায়িকা হলেন সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই ছবি ও রিল ভিডিওতে (Video) নজর কাড়েন। আর যা ভাইরাল (Viral) হয় হুড়হুড়িয়ে।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে সৌমিতৃষার (Soumitrisha Kundu) একটি লাইভ শোর ভিডিও (Video)। ওই লাইভ শোতে তাঁর ফ্যান সহ অগণিত দর্শকদের মুখোমুখি হন আদরের ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা। প্রথমবার স্টেজ শোতে দর্শকদের মন রাখতে গান গেয়েও শোনায় অভিনেত্রী। যদিও গান শুরুর আগে সৌমিতৃষা বলেন যে-‘দেখো প্রফেশনাল সিঙ্গার কিন্তু নই। খারাপ লাগলে কিছু মনে করো না। সবাইকে আনন্দ দেওয়ার জন্যই গাইছি। গানটা তো খুব একটা করিনা। একদমই বাথরুম সিঙ্গার’।

এরপরই গান শুরু করেন অভিনেত্রী। প্রথমেই ‘কলকাতার রসগোল্লা’ গান দিয়ে শুরু করেন। তারপর ‘ইয়ে মেরা দিল প্যায়ার কা দিওয়ানা’ গান করেন। এরপর ‘লায়লা মে লায়লা’ গানও গাইতে দেখা যায় তাঁকে। এদিন গোলাপী রঙের শাড়িতে ধরা দেন অভিনেত্রী। সকলের প্রিয় ‘মিঠাই’ কে এত কাছে পেয়ে রীতিমতো আপ্লুত সকলেই। এদিন নাচে-গানে মঞ্চ মাতায় সকলের প্রিয় ‘মিঠাই’ (Mithai) ও সৌমিতৃষা (Soumitrisha Kundu)।

Related Articles