Sunday, November 28, 2021

নতুন টুইস্ট মিঠাই ধারাবাহিকে, নতুন চরিত্রে আসছেন ওগো নিরুপমা’র অর্কজা

শুরুর দিক থেকেই স্টার জলসার ‘মিঠাই’ ধারাবাহিকটি একেবারে শীর্ষ স্থানে অবস্থান করছে। টিআরপি রেট একেবারে তুঙ্গে। চলতি বছরের শুরুর দিকেই শুরু হয় এই ধারাবাহিকটি। তারপর থেকে আর পিছনে তাকাতে হয়নি এই ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকদের কাছে খুব আপন হয়ে উঠেছে।

‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই ও সিড তো আগে থেকেই দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু এবার বাকি চরিত্রগুলোকেও সকলে খুব ভালোবেসে ফেলেছেন। এই ধারাবাহিকের একটি অন্যতম চরিত্র হল সিডের পুলিশ অফিসার বন্ধু রূদ্র-র চরিত্র। আর এই পুশিশ অফিসার বন্ধু রূদ্র-র প্রেমেই ডুব দিয়েছে সিডের বোন নীপা।

এবার এই ধারাবাহিক অন্যদিকে মোড় নিচ্ছে। সিডের পুলিশ অফিসার বন্ধু রূদ্র-র সহকর্মী হিসাবে দেখা যাবে ‘ওগো নিরূপমা’ ধারাবাহিকের মূল চরিত্র নিরূপমাকে। অর্থাত, অর্কজাকে দেখা যাবে এই ধারাবাহিকে। এবারে আর শাড়ি নয়, খোদ পুলিশ অফিসারের বেশে ধরা দেবেন অর্কজা। রূদ্রকে একটি কেসে সাহায্য করার জন্যেই এই চরিত্রের আগমন ঘটছে ‘মিঠাই’ ধারাবাহিকে। এখানে অর্কজার চরিত্রের নাম ‘বসুন্ধরা’।

রূদ্র ও বসুন্ধরার প্রেমের সম্পর্ককেও তুলে ধরা হবে এই ধারাবাহিকে। তার বেশি আর এই ধারাবাহিক নিয়ে মুখ খুলছেন না কেউই। কিন্তু অর্কজা জানান, তিনি নাকি নতুন চরিত্রে প্যান্ট-শার্টে অভিনয় করার সময় একটু ঘাবড়ে গিয়েছিলেন। পরে অবশ্য নিজেকে তিনি এই চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছেন বলেই জানান। দর্শকরাও তাই এই ধারাবাহিকের নতুন পর্বগুলিকে দেখার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

⚡ Trending News

আরও পড়ুন