আট থেকে আশি বর্তমানে ইনস্টা রিলের মত্ত সকলেই। যা"/>
বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ বাবা জয় ভানুশালীর সঙ্গে খুদে কন্যার , ভাইরাল ভিডিও

আট থেকে আশি বর্তমানে ইনস্টা রিলের মত্ত সকলেই। যার প্রবণতা দিন দিন বেড়েই চলেছে। আর অন্যদিকে সব গান এখন হয়ে উঠেছে ট্রেন্ডিং। এই ট্রেন্ডিং গানগুলিতে আমজনতা থেকে সেলিব্রেটি একের পর এক কোমর দুলিয়ে তাঁরা হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। সম্প্রতি সেই ধারা বজায় রেখেই এবার ট্রেন্ডিং গানে কোমর দোলাতে দেখা গেল জনপ্রিয় অভিনেতা জয় ভানুশালি (Jai Bhanushali) ও তাঁর ছোট্ট মেয়ে তারা জয় ভানুশালি (Tara Jay Bhanushali) কে।


হিন্দি ছোটপর্দায় একটি পরিচিত মুখ জয় ভানুশালি। স্টার প্লাসের একতা কাপুরের পরিচালিত ‘কায়ামত’ (Kayamath) ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি মডেল, হোস্ট রূপেও দেখা মিলেছে তাঁর। এমনকি তাঁর স্ত্রী মাহি বীজ (Mahi Vij) এর সঙ্গে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এ অংশ নিয়েছিলেন তাঁরা। প্রথমে ছোট পর্দায় কাজ শুরু করলেও পরবর্তীকালে বড় পর্দায় নিজের দক্ষতার মাধ্যমে অর্জন করেছেন বেশ খানিক জনপ্রিয়তা।


ভাইরাল হওয়া ইনস্টা রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, জয় ভানুশালির পরনে রয়েছে লাল রঙের টি-শার্ট ও কালো ট্রাকস্যুট এবং তাঁর ছোট্ট মেয়ের পরনে হালকা ভায়োলেট রঙের টপ ও বেগুনি রঙের ট্রাক স্যুট। জনপ্রিয় ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানটির রীতিমতো হবহু সিগনেচার স্টেপ করছেন তাঁরা। বাবা ও মেয়ের যুগলবন্দীতে অসাধারণ নাচের এই ভিডিও তো মন কেড়েছেই সঙ্গে দর্শকদের মন জয় করেছে ছোট্ট মেয়েটির মুখের হাসি।


জয় ভানুশালি ও তারা জয় ভানুশালি নামক নিজস্ব ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট হওয়ার পর ভাইরাল হচ্ছে দ্রুত গতিতে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে ১ মিলিয়নের ঘরে। সঙ্গে রয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। অনেকেই বলেছেন- খুব সুন্দর, খুব মিষ্টি।

Related Articles