×
বিনোদন

খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা

Advertisements
Advertisements

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় নাম ‘স্বস্তিকা মুখোপাধ্যায়’ (Swastika Mukhapadhyay)। প্রায়শই বিভিন্ন বিতর্কিত মন্তব্যে জড়িয়ে পড়েন তিনি। ঠিক যেরকম ভাবে, কিছুদিন আগে নিজের জন্য পাত্রের খোঁজ করছিলেন! তবে এই নিয়ে হাজারো কটাক্ষের তীর তার দিকে ধেয়ে আসে। যার ফলে কিছুক্ষণের মধ্যেই ছবির প্রাইভেসি সেটিংস বদলে দেন তিনি। বর্তমানে অবশ্য অভিনেত্রী ব্যস্ত রয়েছেন তার আপকামিং হিন্দি ছবি ‘কোয়ালা’র কাজে। এই কোয়ালা সিনেমাকে অনেকেই ‘কালা’ বলেও উচ্চারিত করছে।

Advertisements

১ লা ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে ‘কোয়ালা’। স্বস্তিকার পাশাপাশি প্রথমবারের জন্য এই ফিল্মে দেখা যাবে, প্রয়াত ইরফান খানের (Irfan khan) পুত্র ‘বাবিল খান’ (Babil khan)কে। অ্যানভিতা দত্ত গুপ্তন (Anvita Dutta Guptan)- এর পরিচালিত ‘কোয়ালা’ সিনেমার প্রমোশনাল ইভেন্টেই এই দিন উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তার সাজ পোশাককে ঘিরে একটি রিল, তিনি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছিল, একটি সাদা রংয়ের ট্রান্সপারেন্ট অর্গ্যাঞ্জা আড়িতে। এই শাড়ির পাড়ে বসানো ছিল নেটের এমব্রয়ডারি। এছাড়া শাড়ি জুড়ে ছিল ফ্লোরাল পেইন্ট। এর সাথে মানানসই ফুশিয়া পিঙ্ক রঙের ডিপনেক করসেট পরেছিলেন অভিনেত্রী; যেটি অতিরিক্ত ডিপ কাটের হওয়ার কারণে, ছিল সম্পূর্ণ উন্মুক্ত। এর সাথে অভিনেত্রী গলায় পড়েছিলেন সাদা-গোলাপি রঙের স্টোন স্টাডেড চোকার এবং কানে ইয়ার রিং। স্বস্তিকা হালকা মেকআপের পাশাপাশি ঠোঁটে লাগিয়েছিলেন গোলাপি লিপগ্লস।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এই ভিডিও ভাইরাল (viral) হতেই নেটিজেনদের একাধিক কুন্তব্যে ভরে ওঠে ভিডিওর কমেন্ট বক্স। কেউ লেখে, “কারসেট ব্লাউজের তাকে মানাচ্ছে না”। কেউ কেউ আবার তার স্তনের আকৃতি নিয়েও তাকে কটাক্ষ করেন! তবে এটিই প্রথমবার নয়, বারংবারই স্বস্তিকা বডি শেমিং-এর শিকার হন।

Advertisements