Monday, December 6, 2021

হট লুকে সেক্সি পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী স্বস্তিকা

বাংলা চলচ্চিত্র জগতে অভিনেত্রী এবং মডেল হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন স্বস্তিকা মুখার্জি। এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এই অভিনেত্রীর হট লুকের একটি ছবি। এই বয়সেও শরীর থেকে যৌবন তাঁর চুইয়ে পড়ছে। তাঁর রূপে পাগল বহু পুরুষেরা।

১৯৮০ সালের ১৩ ডিসেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী তথা মডেলটি। তিনি হলেন প্রখ্যাত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের কন্যা। ছোট থেকেই তিনি সাদাসিধে জীবন যাপানের মধ্যে দিয়েই বড় হয়েছেন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইতিহাসে অনার্স নিয়ে পড়ার সময় এই অভিনেত্রী দেবদাসী ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই তাঁর অভিনয় জগতে পথ চলা শুরু হয়। ২০০৩ সালে তিনি উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন।

এখনো পর্যন্ত প্রায় ২৬ টিরও বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়াতে তাঁকে হট লুকের ছবি পোস্ট করতে দেখা যায়। এবার সোশ্যাল মিডিয়াতে স্বস্তিকা মুখার্জীর একটি ছবি ভাইরাল হয়েছে। যে ছবিতে অভিনেত্রীকে সেক্সি লুকে ধরা গেছে। ছবিতে পোশাকের মধ্যে থেকে স্পষ্টভাবে দেখা যাচ্ছে তাঁর বক্ষ সমূহকে, যা দেখে মাতোয়ারা নেটবাসী।

ইতিমধ্যে বহু জন এই ছবিটি দেখেছেন। লাইক শেয়ার কমেন্টও জমা পড়েছে শত শত।

⚡ Trending News

আরও পড়ুন