Wednesday, December 1, 2021

এই বয়সেও উপচে পড়ছে যৌবন, স্বস্তিকার হট লুকে পাগল কামুক ভক্তরা

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) মানেই সামাজিক মাধ্যমের ইউএসপি। বয়স চল্লিশের কোঠা পেরোলেও এত সুন্দরী এবং এত ছিপছিপে চেহারায় গুনে গুনে গোল দিতে পারেন যেকোনো বিশ্বসুন্দরীদেরকেও। মনকাড়া আবেদনময়ীরূপে কাত হয়ে যেতে হয় সকল নাগরিকদের। এর আগেও অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে এমন প্রমাণ পাওয়া গেছে। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করে সেন্সেশনে তিনি। মঙ্গলবারে সামাজিক মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

ছবিগুলিতে চোখ রাখলে দেখা যাচ্ছে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ভালোবেসেছেন বহু নেট নাগরিক। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়-এর নতুন নতুন লুকের বরাবরই প্রশংসা করে আসেন নেট নাগরিকেরা। এবারেও এর অন্যথা হয়নি। লাইম গ্রীন স্লিভলেস পোশাকে সামাজিক মাধ্যমে বৃষ্টি ভেজা দিনে উষ্ণতা ছড়িয়েছেন তিনি। তারপরে রয়েছে কাঁধ থেকে সামান্য নামিয়ে জানলার কাছে হাত রেখে ডেনিম জ্যাকেট। সোজাসুজি কিলার দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ক্যামেরার লেন্সের দিকে। ছবির ক্যাপশনে যোগ করেছেন, ‘রিফ্লেকশন!’ একই ছবি সাদা কালো ফিল্টার সহযোগে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

কোন কোন নেট নাগরিক পাগল হয়ে গিয়েছেন স্বস্তিকার কাজল কালো চোখের নেশায়, আবার কারো মন পড়েছে তার ঠোঁটের দিকে। সকল নেটিজেনের একই কথা, অভিনেত্রী স্বস্তিকার মত সুন্দরী টলিউডে খুব কমই রয়েছেন। ‘তোমার ছবি মুগ্ধ করে’,’পাখির নীড়ের মতো চোখ’,’বয়স তোমার কোনদিনই কি বাড়বে না!’ এরূপ হাজারো মন্তব্য নজরে এসেছে।

কিছুদিন আগেই মেয়ে অন্বেষা সঙ্গে আলিবাগের পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেখান থেকে বেশ কিছু ছবি অনুরাগী মহলের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরেছিলেন। কাজের ফাঁকে সময় পেলেই একমাত্র মেয়ে অন্বেষার সঙ্গে সময় কাটাতে সবচেয়ে বেশি পছন্দ করেন অভিনেত্রী। আলিবাগের আগেও কাশ্মীরের কোলে একই ফ্রেমে ধরা দিয়েছিলেন মা স্বস্তিকা মুখোপাধ্যায় এবং মেয়ে অন্বেষা।

⚡ Trending News

আরও পড়ুন