বিনোদনভাইরাল ভিডিও

বেগুনি রঙের সালোয়ার স্যুটে মঞ্চ কাপালেন স্বপ্না চৌধুরী, দুর্দান্ত পারফর্ম্যান্সে মুগ্ধ দর্শকমহল

সোশ্যাল মিডিয়ার পাতায় ‘স্বপ্না চৌধুরী’ (Swapna Chowdhury) যেন এক জনপ্রিয় নাম। তবে তার বলিউডে (Bollywood) পা রাখার স্বপ্ন, চিরকাল অধরাই রয়ে গেছে। তবুও তার ফ্যান-ফলোয়ার্স সংখ্যা কিছু কমেনি। সোশ্যাল মিডিয়াতে তার পারফরম্যান্স, মন কাড়ে সবার। বারবারই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চার কেন্দ্র বিন্দুতে আসে ‘স্বপ্না’।

নৃত্যশিল্পী হিসেবেই বলিউডে থাকতে চেয়েছিলেন স্বপ্না চৌধুরী; তবে তা আর হয়ে ওঠেনি। কিন্তু তার নৃত্য উপস্থাপনা সত্যিই মন কারে সবার। সম্প্রতি তার এক নাচের ভিডিও ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে তাকে দেখা গেছে, একটি বেগুনি রংয়ের সালোয়ার স্যুটে! মুখে বেশ জমকালো মেকআপ আর তার সাথে হরিয়ানভি গানে দুর্দান্ত পারফর্মেন্স; স্বাভাবিকভাবেই সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ‘দেব কুমার দেবা’ এবং ‘কবিতা শোবুর’-এর গলায় ‘মেরে কে নাপেগা ভরতার’ নামক হরিয়ানভি গানেই দুর্দান্ত নাচলো অভিনেত্রী।

ভিডিওটি ইউটিউবে ‘তাশান হারিয়ানভি’ (Tashan Hariyanvi), নামক চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। মাত্র মাত্র তিন সপ্তাহের মধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে 12 লাখে। অনেকেই ভিডিওটি শেয়ার করেছে, ফলে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ায়। যা থেকে ‘স্বপ্না চৌধুরী’ আবারো চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে এটিই প্রথম নয়, এরকম বহু ভিডিও থেকেই সে চর্চার পাতায় উঠে আসে।

Related Articles