Saturday, January 22, 2022

বড়দিনের আগেই সম্পর্কে ভাঙ্গন প্রাক্তন বিশ্বসুন্দরীর, রহমানকে গুড বাই জানালেন সুস্মিতা সেন

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen) প্রথম থেকেই বিভিন্ন স্টিরিওটাইপ ভেঙে নিজের মতো করে জীবনযাপনের জন্য অনুপ্রেরণা হিসেবে চিহ্নিত হয়ে এসেছেন। শুধু সৌন্দর্য্য ও অভিনয়ের মাধ্যমেই নয়, তাঁর মানসিকতা ও দৃঢ় পদক্ষেপের জন্য‌ও তিনি সুপরিচিত।
সুস্মিতা তাঁর দুই মেয়ে রেনে ও আলিশাকে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে বড় করে এসেছেন। তবে ২০১৮ সাল তিনি রোহমান নামে একজনের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে সেই কথা তিনি স্বীকারও করে নিয়েছিলেন। দুই মেয়ের সাথে বেশ ভালো সম্পর্ক ছিলো রোহমানের। বারংবার ইনস্টাগ্রামে একসাথে কাটানো বিভিন্ন সময়ের ছবি বা ভিডিও তুলে ধরেছেন তাঁরা।

ইনস্টাগ্রামের মাধ্যমেই তাঁদের পরিচয় হয়েছিল। মেসেজ বক্সে হঠাৎ করেই রোহমানের মেসেজ দেখতে পান বলিউডের নায়িকা সুস্মিতা। সেখান থেকেই কথাবার্তার মাধ্যমে তাঁদের বন্ধুত্ব শুরু হয়েছিল, রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট। বয়সে ছোট হলেও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রচুর সমালোচনার মুখোমুখি হলেও তাঁরা একসাথেই ছিলেন। সুস্মিতার পরিবারের সঙ্গেও পরিচয় করানোর পরে ভালো সম্পর্ক তৈরী হয় রোহমানের। কিছু মাস আগে কলকাতার কাছাকাছি কোন্নগর শহরে এক আত্মীয়ের বিয়েতে রোহমানকে নিয়ে গিয়েছিলেন সুস্মিতা, তারপর থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল।

এতকিছুর পরেও ভেঙে গেছে সুস্মিতা-রোহমানের সম্পর্ক। কিছুদিন আগে সুস্মিতা নিজেই ইনস্টাগ্রামে দুইজনের একসাথে হাসিমুখের একটি ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন,”আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।” সর্বশেষে নিজের অনুগামীদের উদ্দেশ্যে ‘দুগ্গা দুগ্গা’ বলে শুভেচ্ছা জানান সুস্মিতা।

⚡ Trending News

আরও পড়ুন