বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে লাইভে এসে সুস্মিতাকে জড়িয়ে ধরলেন প্রেমিক রোহমান, ভিডিও ভাইরাল


ভারতীয় চলচ্চিত্র জগতের মিস ইউনিভার্স খেতাব প্রাপ্ত অভিনেত্রী এবং প্রাক্তন মডেল হলেন সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে তিনি ফেমিনা মিস ইন্ডিয়া-এর মুকুট জয় করেন এবং এরপরে তিনি ১৯৯৪ সালে ইন্ডিয়ার হয়ে মিস ইউনিভার্স মুকুটের বিজয়ী হন। ভারতীয় হিসেবে তিনি প্রথম মিস ইউনিভার্সের মুকুট লাভ করেছিলেন। অভিনেত্রীর বয়স যতোই বৃদ্ধি পাক সৌন্দর্য কোনো অংশে কমেনি তাঁর। এখনো তিনি অনেক পুরুষের মনের “ড্রিম গার্ল “। এই বয়সে ও অভিনেত্রীর বিভিন্ন পোশাকে ফটোশুটি গুলি নেট দুনিয়ায় তুমুল উত্তেজনার সৃষ্টি করে। যা দেখে রীতিমত মত বহু পুরুষের বুকের ধুকপুকানি বেড়ে যায়।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই বিভিন্ন পোশাকে হট এবং বোল্ড লুকে ফটোশুটের মাধ্যমে এই বয়সেও সুস্মিতা নেটদুনিয়ায় তুমুল উত্তেজনার সৃষ্টি করেন। যা দেখে রীতিমত মত বহু পুরুষের বুকের ধুকপুকানি বেড়ে যায়। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রীর অনেক ফ্যান ফলোইং রয়েছে। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে লাইভে এসে তিনি তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেন, তিনি তার জীবনে একটি বড় পুরস্কার পেয়েছেন। সুস্মিতা এই প্রসঙ্গে বলেন, “আমি আজ এই পুরস্কার পেয়েছি। এটি একটি জাতীয় পুরস্কার। এটাকে ‘চ্যাম্পিয়ন্স অফ চেঞ্জ’ পুরস্কার বলে, এটি সমাজকল্যাণ এবং নারী ক্ষমতায়নের জন্য দেওয়া হয়। আমি জানি আমার বাবা সত্যিই সত্যিই গর্বিত হবেন, যেহেতু তিনি বহু বছর ধরে ভারতীয় বিমান বাহিনীর অফিসার হিসাবে আমাদের দেশকে সেবা করেছিলেন”। আর অভিনেত্রীর এই লাইভের মাঝে তার দুই মেয়ে রেনে এবং আলিশা সহ, অভিনেত্রীর প্রেমিক রোমান শলকেও দেখতে পান তার অনুগামীরা।

সুস্মিতা আরো উল্লেখ করলেন যে,” আমি আজ আমার গ্রহণযোগ্যতা বক্তব্যে বলেছি, মেয়ে হিসেবে জন্মগ্রহণ করা ঈশ্বরের কাছ থেকে বড় উপহার, তবে মহিলাদের সেবা করা একটি বড় সুযোগ”। আর এরপর অভিনেত্রী তার অনুগামীদের লাইভে নিজের দুই মেয়ে এবং তার প্রেমিক রোমানকে দেখান। কিন্তু সুস্মিতার প্রেমিক রোমান লাইভে এসে নিজের মুখ ঢাকার চেষ্টা করতে থাকেন, আর এর কারণ হিসেবে অভিনেত্রী জানান, রোমান এইদিন সকাল বেলা নিজের দাঁড়ি কাটতে গিয়ে ভুল করে নিজের চুল ও কেটে ফেলেছেন তিনি, আর এই কারনে রোমান শল সকলের সামনে এইদিন লাইভে এসে লজ্জায় নিজের মুখ ঢাকার চেষ্টা করতে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

অভিনেত্রী আরো উল্লেখ করলেন যে, বর্তমানে তিনি “আরিয়া ২” নামক ওয়েব সিরিজটির জন্য শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন আর এই সিরিজটির প্রথম পাঠ ২০২০ সালে অর্থাৎ গত বছর মুক্তি পেয়ে গিয়েছে। সুস্মিতা লাইভ চলাকালীন অবস্থায় তার দিল্লির এক অনুগামীর সঙ্গে স্ক্রিনও শেয়ার করলেন তিনি। বর্তমানে সুস্মিতা সেনের বয়স ৪৪ বছর, অন্যদিকে তার বয়ফ্রেন্ড রোমান শাল হলেন মাত্র ৩০ বছর বয়সের এক যুবক। অভিনেত্রীর থেকে তার বয়ফ্রেন্ডে রোমান শাল প্রায় ১৫ বছরের ছোট হওয়া সত্বেও, একে অপরের সঙ্গে ভালোবাসার সম্পর্কে যুক্ত হওয়ার পর, অভিনেত্রী তার এই আনন্দের মুহুর্ত অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। এমনকি এই লাভ বার্ডস তাদের বিভিন্ন রোমান্টিক মুহূর্তের ছবি এবং ভিডিও মাঝে মধ্যেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে আপলোড করে থাকেন।২০১৮ সাল থেকে সুস্মিতা আর রোমানের সম্পর্ক শুরু হয়, বর্তমানে অভিনেত্রী তার দুই মেয়ে রেনে এবং আলিশার এবং তার প্রেমিক রোমান শালের সঙ্গে, একি ছাদের তলায় সকলকে নিয়ে সুখে সংসার করছেন বলিউডের সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন