বিনোদনভাইরাল ভিডিও

পুষ্পা’র আইটেম গার্ল সামান্থাকে ওভারটেক, ‘ও আন্তাভা’ গানে দুর্দান্ত নাচলেন উমা-অপরাজিতা অপু, ভাইরাল ভিডিও

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি বর্তমানে সবাই এখন ‘পুষ্পা’ জ্বরে কাবু। দক্ষিণী সুপারহিট ছবি ‘পুষ্পা’ একদিকে যেমন বক্স-অফিসে সাফল্য লাভ করেছে, অন্যদিকে এই সিনেমার জনপ্রিয়তা দিন দিন বাড়তে থাকছে। সিনেমার সাথে সাথেই এর গানগুলিও সুপারহিট হয়েছে। ‘সামি সামি’ , ‘শ্রীভাল্লি’ , ‘ও আন্তাভা’ এই গানগুলি আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সবাই এই সমস্ত গানের ওপর রিল ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি ‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা ‘ (Oo Antava) গানে কোমর দোলালেন উমা এবং অপু। টেলি ধারাবাহিকের এই দুই জনপ্রিয় নায়িকা এই ট্রেন্ডিং গানের সাথে ভিডিও বানিয়ে তা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বলাবাহুল্য ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়েছে।

 

শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মূল চরিত্র ‘অপু’ অর্থাৎ সুস্মিতা দে (Sushmita Dey) ‘পুষ্পা’ সিনেমার গানের ভিডিও বানিয়ে তা শেয়ার করেছেন নিজের ইনস্টাপেজে। তবে এই ভিডিওটিতে তিনি একা নাচছেন না। তাঁর নাচের সাথী ‘উমা’ ধারাবাহিকের নায়িকা উমা অর্থাৎ অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)।ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই অভিনেত্রী ই শাড়ি পড়ে আছেন। উমার পরনে লাল শাড়ী এবং অপুর পরনে গোলাপি রঙের শাড়ি। দুই অভিনেত্রী সুন্দর ফুলের কাজ করা সাদা ব্লাউজ পড়েছেন। উল্লেখ্য ভিডিওটিতে দুই অভিনেত্রী নিজেদের সিরিয়ালের চরিত্রের লুকে ধরা দিয়েছেন।

আপাতত অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এর ইনস্টাপেজ অনুরাগীদের প্রশংসায় ভরে উঠছে। দুই অভিনেত্রীকে একসাথে ভিডিওটিতে পেয়ে আপ্লুত ভক্তরাও। সহ অভিনেতা নীল ভট্টাচার্য্যও (Neel Bhattacharya) উমা এবং অপুর নাচ দেখে কমেন্ট বক্সে প্রশংসা করেছেন। উল্লেখ্য বাস্তব জীবনে সুস্মিতা দে (Sushmita Dey) এবং শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) একে অপরের খুব ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়ায় এর আগেও তাঁদের বন্ধুত্বের উদাহরণ মিলেছে। অভিনেত্রী সুস্মিতা সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ। নিজের এবং সহকর্মীদের সাথে বিভিন্ন রকমের রিলভিডিও বানানো তাঁর পছন্দের একটি বিষয়। তিনি প্রায় নিত্যদিনই রিল শেয়ার করেন।

Related Articles