বিনোদন

শরীরে নামমাত্র পোশাক, সুপার হট ছবি পোস্ট করে নেটিজেনদের ঘুম উড়ালেন সানি

সানি লিওনি (Sunny Leone) রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডের বুকে পা রাখলেও ‘পর্ণ তারকা’-র তকমা থেকে মুক্ত হননি। এখনও অবধি সানির কাছে কন্ডোম ও গর্ভনিরোধকের বিজ্ঞাপন আসে। বর্তমানে সানি ভয় পান, তাঁর সন্তানরা যখন তাঁর অতীত জানতে পারবেন, সেই সময় তাঁরা আদৌ তাঁকে সম্মান করবেন কিনা! তবে এইসব কথা ভেবে অন্তঃপুরে সময় কাটাতে রাজি নন সানি। সম্প্রতি তিনি একটি নতুন ফটোশুট করেছেন ফটোগ্রাফার ডাব্বু রত্নানি (Dabbu Ratnani)-র তত্ত্বাবধানে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)


29 শে জুন, সানি নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে সানির দুই চোখ বন্ধ রয়েছে। তাঁর দুই পায়ের ভঙ্গিমা তাঁর শরীরকে আড়াল করেছে। একটি হাত দিয়ে সানি সামলাচ্ছেন নিজের খোলা চুল, অপর একটি হাত রয়েছে তাঁর পায়ের উপর। সানির পরনে রয়েছে একটি সাদা রঙের টপ। ঠোঁটে রয়েছে লাল লিপস্টিক। চোখে রয়েছে হালকা গোলাপি আইশ্যাডো। এই ছবিতে ব্যবহার করা মেকআপগুলি সানির নিজস্ব মেকআপ ব্র্যান্ড ‘স্টার স্ট্রাক বাই সানি লিওনি’-র। সানির এই ছবিতে তাঁর অনুরাগীদের অধিকাংশই দিয়েছেন আগুনের ইমোজি। ইতিমধ্যেই সানির এই ছবির লাইক ছাড়িয়ে গিয়েছে সাত লক্ষ। বিগ বসের ঘরে প্রতিযোগী থাকাকালীন মহেশ ভাট (Mahesh Bhatt)-এর কাছ থেকে সানি পেয়েছিলেন নায়িকা হওয়ার প্রস্তাব। এরপর ‘জিসম 2’ ফিল্মের মাধ্যমে সানির বলিউড ডেবিউ ঘটে। তবে তাঁর হিন্দি উচ্চারণ নিয়ে সমালোচনা শুরু হয়। এরপর ‘রাগিনী এমএমএস 2’ ও ‘এক পহেলি লীলা’ ফিল্মে সানির অভিনয় প্রশংসিত হয়।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)


প্রাক্তন পর্ণ তারকা ও বর্তমান বলিউড স্টার সানি কিছুদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। তাঁর সাথে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber) ও তাঁদের এক কন্যাসন্তান ও দুই পুত্রসন্তান। সেই ছবিগুলিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Related Articles