বিনোদনভাইরাল ভিডিও

‘দুষ্টু পোলাপাইন’ গানে উদ্দাম নেচে বাংলাদেশিদের রাতের ঘুম ওড়ালেন সানি লিওন, ভাইরাল ভিডিও

বাংলাদেশ সরকার প্রথমে সানি লিওনি (Sunny Leone)-কে সেই দেশে আসার অনুমতি দেয়নি। যা নিয়ে বেশ হইচই পড়েছিল। তিনি নাকি ভিসাতে নিজের পরিচয় গোপন রেখেছিলেন। যে কারনেই এই বিপত্তি হয়। তবে সেসব সমস্যা কাটিয়ে এখন বাংলাদেশে গিয়ে বাংলা গানে নাচও করছেন সানি। না কোনো শুটিং নয়। বরং একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গেছেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবর।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

শনিবার বিকালে মুম্বাই থেকে ঢাকা পৌঁছন এই জুটি। এরপর বসুন্ধরার তিনশো ফুট এলাকায় শেফ টেবিল কনভেনশন হলে যান সানি। এর পরেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে সানিকে। গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপার্সেন ফারজানা মুন্নির মেয়ে নাজিশ আরমানের বিয়ের পরের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই সানি সেখানে গেছেন বলে জানা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)


বাংলাদেশ এয়ারপোর্টে নেমে সানি একটি ফটো আপলোড করেন। যেখানে বাংলাদেশে এসে নায়িকা কতটা খুশি সেই বিবৃতি দিয়েছেন। গত বছরই টিএম রেকর্ডসের ব্যানারে ডিসেম্বরে ‘দুষ্টু পোলাপান’ গানটি সামনে এসেছিলো। যেখানে সানি কেই নাচ করতে দেখে গিয়েছিলো। সেই গানেই এবার জমিয়ে নাচলেন সানি। নাচের সময় তার পাশে আরো অনেকেই ছিলেন। অভিনেত্রী নার্গিস ফাকরি (Nargis Fakhri)-কেও দেখা গেছে সানির সাথে সেই অনুষ্ঠানে নাচ করতে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

আকাশি ও গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা মিলেছে সানির। তার সাথে খোলা চুল ও ন্যুড মেকআপ লুকসে অসাধারণ দেখিয়েছে। ডিরেক্টর ‘R Radhakrishnan’-এর ‘Patta’ সিনেমায় অভিনয় করবেন সানি। যা চলতি বছরেই বড় পর্দায় সামনে আসবে। মার্চ মাসের ১০ তারিখ ‘Anamika’ নামের একটি ওয়েব সিরিজে দেখা মিলেছে সানির। যেখানে একজন ইন্টেলিজেন্ট এজেন্ট-এর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

Related Articles