পুরোপুরি পাল্টে গেছে শাহরুখ কন্যা সুহানা! সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট দেখে অবাক নেটিজেনরা

Bollywood

সুহানা খান (Suhana Khan)-কে একসময় তাঁর গায়ের রঙের কারণে রীতিমতো ট্রোল হতে হয়েছে। চাপা গায়ের রঙ ও ফিগারের গড়ন নিয়ে অশ্লীল কটাক্ষের শিকার হয়েছিলেন সুহানা। সেই সময় সুহানার পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। কিন্তু চলতি বছর যেন ছকটাই বদলে দিয়েছেন সুহানা। নিজেকে ধীরে ধীরে গ্রুমিং করতে শুরু করেছেন তিনি।

স্টারকিড হওয়া সত্ত্বেও সুহানা প্রথমেই কিছু না শিখে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চাননি। অভিনয় নিয়ে পড়াশোনা করার জন্য তিনি পাড়ি দিয়েছিলেন আমেরিকা। চলতি বছর শেষ হয়েছে তাঁর কোর্স। ভারতে ফিরে এসেই সুহানা মন দিয়েছেন ফিটনেসে। কয়েকদিন আগে তাঁর একটি ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছিলেন তাঁর যোগা ইন্সট্রাক্টর। সেই ছবিতে দেখা যায় সুহানাকে কঠিন যোগাসন করতে। পাশাপাশি তাঁর মেকআপেও এসেছে বহু পরিবর্তন। সুহানার মেকআপ আগের থেকে অনেক উজ্জ্বল হয়েছে। পরিবর্তিত হয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট।

সুহানা খানের জন্মদিন এইবার বিশেষ ভাবে পালিত হয়েছে ‘মন্নত’-এ। তাঁর জন্মদিনের কেকের প্রশংসায় পঞ্চমুখ তাঁর বন্ধুরা। আপাতত জোয়া আখতার (Zoya Akhter) পরিচালিত ফিল্ম ‘দ্য আর্চিস’-এর শুটিংয়ে ব্যস্ত সুহানা। 18 ই এপ্রিল থেকে শুরু হয়েছে এই ফিল্মের শুটিং। এই ফিল্মে সুহানার সাথে ডেবিউ করছেন খুশি কাপুর (Khushi Kapoor) ও অগস্ত‍্য নন্দা (Agastya Nanda)।

বিখ্যাত কমিক সিরিজ ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘দ্য আর্চিস’। তবে এই ফিল্মটি ভারতের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে। 2023 সালে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘দ্য আর্চিস’।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)