সোশ্যাল মিডিয়ায় মূলত ওয়েস্টার্ন পোশাকেই ভক্তদে"/>
বিনোদন

দুধ সাদা লেহেঙ্গায় সেক্সি পোজে পুরুষ ভক্তদের মাত করলেন শাহরুখ-কন্যা সুহানা খান

সোশ্যাল মিডিয়ায় মূলত ওয়েস্টার্ন পোশাকেই ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। কিন্তু এ বার একেবারে ভারতীয় সাজে ধরা দিলেন শাহরুখ-তনয়া সুহানা খান। মণীশ মলহোত্রার ডিসাইন করা সাদা লেহেঙ্গায় অনুরাগীদের চমকে দিলেন সুহানা খান। সাদা লেহেঙ্গা এবং হাল্কা গয়নায় সুহানার সাজ ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে। এছাড়াও ভাইরাল হয়েছে আরো তিনটে ছবি।

এদিন দেখা গেল একেবারে ভারতীয় সাজে মণীশ মলহোত্রার শাড়িতে নেটমাধ্যমে আগুন ছড়ালেন সুহানা খান। লাল রঙের শাড়ি ও হাতা কাটা ব্লাউজে সুহানার এই লুক ইতিমধ্যেই তোলপাড় করেছে সোশ্যাল মিডিয়া।


লাল শাড়িতে খুবই মোহময়ী দেখাচ্ছিল শাহরুখ-কন্যাকে। কানের দুল বাদে অন্য কোনও ভারী গয়না ছাড়াই লাল জর্জেটের শাড়িতে যে ভাবে নিজেকে মেলে ধরেছেন সুহানা তাতে ফ্ল্যাট হয়ে গেছে বহু পুরুষ হৃদয়।

এছাড়াও সুহানার আরো দুটি ছবি দেখে বহু পুরুষ হৃদয়ে লঙ্কাকাণ্ড হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে মেরুন রংয়ের চেলিক এবং প্রিন্টেড লেহেঙ্গায় মিষ্টি হাসি দিচ্ছেন সুহানা। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে কালো সিকুয়েন্সের আবেদনময়ী শাড়িতে পোজ দিচ্ছেন শাহরুখ কন্যা। প্রত্যেকটি ছবির পোশাকই মণীশ মলহোত্রার ডিজাইন করা। ছবিগুলির কমেন্ট বক্সে নিজেদের ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা।

Related Articles