বিনোদন

সোশ্যাল মিডিয়ায় একের পর এক অশ্লীল ছবি ভাইরাল! অবশেষে মুখ খুললেন ‘রান্নাঘরের রানী’ সুদীপা

সম্প্রতি বেশ কিছু বিষয় নিয়ে বারেবারেই সমালোচনার মুখোমুখি হচ্ছেন ছোটপর্দার পরিচিত মুখ সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন তিনি, করোনা আক্রান্ত হ‌ওয়ার কারণে তিনি বেশ কিছুদিন ছুটিতে থাকলেও আবার খুব শীঘ্রই ফিরে আসবেন। কিছুদিন আগেই তিনি নাকি এক নেটিজেনকে ‘টাকার গরম’ দেখিয়েছেন, এমন কথা শোনা যাচ্ছিল। এইবারে আজ অর্থাৎ শুক্রবার আবার তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে করা কিছু পোস্টকে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে।

সুদীপার ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে স্টোরিতে একের পর এক আপত্তিজনক অশ্লীল ছবি পোস্ট হতে থাকে। এই ঘটনায় হতভম্ব হয়ে বেশ কিছুজন সুদীপাকে আনফলো করতে শুরু করে দিয়েছেন।

কিছু সময় পরে বিষয়টি বুঝতে পেরে সুদীপা জানান তাঁর ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছিল, তাই কোনো আপত্তিজনক পোস্ট দেখলে তা যেন উপেক্ষা করা হয়।

ফেসবুকে প্রায় ৪ লক্ষ ৩৩ হাজারের বেশি মানুষ সুদীপাকে ফেসবুকে ফলো করেন। কিছুজন এই ধরনের পোস্ট দেখে আনফলো করলেও অনেকে হ্যাক হওয়ার বিষয়টি বুঝতে পেরেছিলেন, সুদীপা নিজে পোস্ট করে জানানোর পর তাঁরা কমেন্টে সে কথা জানান।

ভার্চুয়াল ওয়ার্ল্ডে নিয়মিত সক্রিয় থাকেন সুদীপা। ছেলে আদিদেবের বিভিন্ন ছবি ও ভিডিও, নিজস্ব ছবিসহ শাড়ি-গয়নার হামেশাই পোস্ট করেন তিনি। তাঁর এই শাড়ি, গয়না ও অন্যান্য কিছু জিনিস বিক্রি করার নিয়েও তাঁকে সমালোচিত হতে হয়। শাড়ির দাম, মান নিয়ে কটাক্ষ করে মন্তব্য করা হয় তাঁর উদ্দেশ্যে। কিন্তু নিন্দুকদের কথা ও সমালোচনায় গুরুত্ব প্রদান করেন না সুদীপা।

কিছু সময় পূর্বে অঙ্কুশ হাজরার সঙ্গে সুদীপার পোস্ট করা একটি ছবির কমেন্ট বক্সে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। তাঁর গলায় থাকা হারটি রুপোর কি না তা জানতে চাওয়ায় এক নেটিজেনকে সুদীপা ‘অশিক্ষিত’ বলে সম্বোধন করেছিলেন, আর তারপরেই সমালোচনার ঝড় ওঠে। যদিও পরবর্তীতে সুদীপা জানান তিনি ওই নেটিজেনকে অশিক্ষিত বলতে চাননি, অন্য একজনকে বলতে চেয়েছিলেন, এই ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তাতেও আবহাওয়া খুব একটা শান্ত হয়নি। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই তিনি আবার নতুন বিতর্কে জড়িয়ে পড়েছেন।

Related Articles