×
বিনোদন

মায়ের মতই রান্নায় মন দিলেন, সুদীপা-পুত্র আদিদেব!

Advertisements
Advertisements

নানান রিয়েলিটি শো-এর পাশাপাশি, রান্নার শো যেন এক আলাদাই জায়গা অধিকার করে আছে দর্শকমনে! সবথেকে পুরনো রান্নার শো হলো, জি বাংলার (zee bangla) ‘রান্নাঘর’। গত ১৭ বছর ধরে নানান দেশি-বিদেশি রান্নার সম্ভার নিয়ে হাজির হয়েছে এই জনপ্রিয় শো। বরাবরই জি বাংলার রান্নাঘরে সঞ্চালনার কাজে দেখা মিলেছে ‘সুদীপা চট্টোপাধ্যায়’ (sudipa Chattopadhyay)-এর। যার জন্য তার জনপ্রিয়তাও বেশ ভালো টিভির পর্দায়। রান্নাবান্নার দিকটা সামলানোর পাশাপাশি, বাড়িতেও সুগৃহিনী সুদীপা তা সকলেই জানে।

Advertisements

কিছুদিন আগেই অবশ্য শোনা যাচ্ছিল,
সুদীপাকে রান্নাঘরের সঞ্চালনার পদ থেকে বাদ দিয়ে দেয়া হবে এবং তার জায়গায় আসবেন অপরাজিতা আঢ্যকে! তবে এই সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে জানানো হয়েছিল, ১৭ বছর ধরে সুদীপাই রান্নাঘর সামলেছে, আর এখনও সেই জায়গায় তাকেই দেখা যাবে।

তবে সম্প্রতি সুদীপার রান্নাঘরে তার পাশাপাশি দেখা মিলেছে, তার একরত্তি ছেলে আদিদেবের। সাদাকালো রঙের শেফের পোশাক, গলায় অ্যাপ্রন পরে একদম রাঁধুনী সেজে সুদীপার রান্নাঘরে ধরা দিয়েছে সে। মায়ের পাশাপাশি খুদে ছেলেও এখন হেঁশেল সামলানোর কাজে বেশ মন দিয়েছে! ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি নকল গ্যাস ওভেনের সামনে দাঁড়িয়ে রয়েছে আদিদেব। তার এক হাতে রয়েছে ফ্রাইং প্যান ও অন্য হাতে
খুন্তি। প্রথমে সে একটা চিকেনের পিস ফ্রাইং প্যানে রান্না করে। এরপর সেটিকে প্লেটে তুলে দিয়ে সার্ভ করে। একদম যেন মায়ের মত দক্ষ রাঁধুনী!

 

View this post on Instagram

 

Shared post on

এই সম্পূর্ণ ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে সুদীপা এবং ক্যাপশনে লেখেন, “আমার কিউট ছোট্ট রাঁধুনী ও রান্নাকে ভালোবাসে। ও যেভাবে রান্না করে বা রান্না করার অভিনয় করে, তা আমার দেখতে ভালো লাগে।“ এমনকি অনুরাগীরাও বেশ ভালোবাসা জানিয়েছে
তাকে। কেউ লিখেছে, “কি করছ ছোট্ট ওভাবে ছোট্ট আদিদেব” কেউ আবার “কিউট সোনা” বলেছে।

Advertisements