Wednesday, December 1, 2021

তিন বছরে পা আদিদেবের, ছেলের জন্মদিনে সকলের আশীর্বাদ চাইলেন সুদীপা

রান্নাঘরের রানী সুদীপাকে (Sudipa Chatterjee) কেই না চেনে। প্রত্যেকদিন বিকেল সাড়ে চারটে বাজলেই জি বাংলার পর্দায় নিত্যনতুন রান্না নিয়ে হাজির হয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সন্তান হওয়ার জন্য কিছুদিন বিরতি নিয়েছিলেন তিনি। তারপর আবারও সমান তাকে সামলেছেন রান্নাঘর। তাঁর সঞ্চালনায় মুগ্ধ সকলে। পুত্র সন্তানের জন্ম দেওয়া সুদীপা কেরিয়ার, সংসার ও সন্তান তিনটেই সামলাচ্ছেন সমানতালে।

সুদীপার ছেলের নাম আদিদেব (Aadidev Chatterjee)। সম্প্রতি সে পূর্ন করলো ৩ বছর। আর তাই সুদীপা (Sudipa Chatterjee) নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছে কয়েকটি ছবি। এমনকি সঙ্গে ছেলের জন্য আশীর্বাদ চান বলেও প্রাথনা করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে, জন্মদিনের দুপুরে সাদা রঙের চিকনের পাঞ্জাবিতে সেজে উঠেছে আদিদেব। তাঁর সামনে টেবিলে সাজানো রয়েছে রকমারি পদ। জন্মদিনের দুপুরে ছেলেকে বেশ সাজিয়ে গুছিয়েই খেতে দিয়েছে সুদীপা। এদিন আদিদেবের নানান পোজ দেওয়া ছবি ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

পরিচালক অগ্নিদেব চাটার্জ্জি (Agnidev Chatterjee) ও সুদীপার একমাত্র সন্তান হল আদিদেব (Aadidev Chatterjee)। বলা যেতে পারে টিনসেল টাউনের স্টারকিডদের মধ্যে সে একজন। ২০১৫ সালে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় সুদীপা।
এরপর ২০১৮ সালে তাঁর কোল জুড়ে আসে সন্তান। স্বামী, সন্তান, সংসার ও কাজ নিয়ে বেশ দিব্বি দিন কাটছে তাঁর। সম্প্রতি আদিদেবের জন্মদিনের পোস্ট করা ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন