Saturday, January 22, 2022

হঠাৎ সারপ্রাইজ পোস্ট মধুবনির! ২০২১ সালকে জানালেন ধন্যবাদ

২০২১ কারও কারও কাছে শুভ বছর ছিল আবার কারও কারও কাছে অসুখের! কেননা ২০২১ এও করোনা আক্রান্ত হয়ে প্রচুর মানুষ মারা গিয়েছেন! কিন্তু সব খারাপের মাঝেও ২০২১ ছিল টলিউডের কাছে সুখকর বছর! কারণ গত বছরের শুরু থেকেই টলিপাড়ায় একের পর এক সানাইয়ের ধ্বনি বেজেছে। টলিপাড়ার একাধিক তারকাজুটি বিয়ে সেরেছেন সেই বছর! না শুধু বিয়ের জন্যই ২০২১ টলিপাড়ার সুখকর বছর ছিল তা নয়, এই বছরে টলিউডের বহু অভিনেত্রী নতুন মাও
হয়েছেন!
তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী মধুবনি গোস্বামী, ফুটফুটে পুত্র সন্তান কেশবের জন্ম দিয়েছেন তিনি। বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দম্পতি হলেন রাজা এবং মধুবনি গোস্বামী (Raja-madhubani Goswami)। যাদেরকে আপনারা সবাই জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ এর ‘ওম-তোড়া’ নামেই চেনেন। এই ধারাবাহিক থেকেই প্রেম তারপরে বিয়ে হয় তাঁদের! বিয়ের প্রায় চার বছর পর সন্তানের মা হন মধুবনি! সুতরাং তাঁর কাছে ২০২১ সত্যই খুব স্মরণীয়!
এদিন ছেলের জন্মের মুহুর্তের একটি ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন অভিনেত্রী! যেখানে দেখা যাচ্ছে, সদ্যজাতর সঙ্গে সেলফিতে মত্ত মধুবনি, এই ছবিটি হাসপাতালে তোলা, কারণ মা ও ছেলে দুজনেই সার্জিক্যাল পোশাকে মোড়া।


এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখলেন, ‘২০২১ তুমি সেরা ছিলে!’ এইভাবেই নতুন বছরের শুরুতেই সেলিব্রিটিরা তাঁদের জীবনে ২০২১ এ হওয়া ভাল কিছু শেয়ার করে স্মৃতিচারণ করছেন! যেমনটা করলেন মধুবনিও। তবে সন্তান জন্মের, মাস কয়েক পর ছেলের মুখ প্রকাশ্যে এনেছেন রাজা-মধুবনি। এখন ছেলেকে নিয়েই কেটে যাচ্ছে অভিনেত্রীর জীবন, অভিনয়ে ফিরবেন তিনি কিন্তু ছেলে বড় হওয়ার পর!

⚡ Trending News

আরও পড়ুন