Saturday, January 22, 2022

হঠাৎ সেটে মিমি! রাতভোর চললো পার্টি

টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুধুমাত্র অভিনেত্রী নয় বর্তমানে একজন দক্ষ রাজনীতিবিদ তিনি। সারাদিন কাজের চাপে চিঁড়েচ্যাপটা হয়ে থাকেন মিমি। তাই বলে কি নিজের জীবনের সবথেকে প্রিয় মানুষটির জন্মদিনের কথা ভুলে যাবেন? তাই মাঝরাত্রে প্রিয় বন্ধুকে নিয়ে সেলিব্রেট করলেন জন্মদিন। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে এই বন্ধুটি কে? তিনি অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছোট এবং বড় পর্দার জনপ্রিয় মুখ।

Celebration

“বাপি বাড়ি যা ” ছবির সেট থেকে বন্ধুত্ব শুরু হয়েছিল অনিন্দ্য এবং মিমির। সেই বন্ধুত্বের সফর এখনো অব্যাহত। দুজন দুজনকে সময় দিতে না পারলেও একে অপরকে যে কতটা ভালবাসেন তার প্রমাণ করলেন মিমি চক্রবর্তী। বুধবার ছিল অনিন্দ্যর জন্মদিন। তাই রাতের বেলা তার বাড়িতে কেক নিয়ে হাজির মিমি। সঙ্গে ছিলেন অনিন্দর গার্লফ্রেন্ড রোমি এবং তাদের আরো বেশ কয়েকজন বন্ধু বান্ধব। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন দুই তারকা। সেইসঙ্গে বন্ধুকে জন্মদিনের হার্দিক অভিনন্দন এবং ভালোবাসা জানিয়েছেন মিমি।

Celebration

একই সময়ে টলিউড সফর শুরু করলেও মিমির থেকে কিছুটা পিছিয়ে পড়েছেন অনিন্দ্য। ইন্ডাস্ট্রিতে যেমন মিমির সব থেকে প্রিয় বান্ধবী বনুয়া নুসরাত জাহান তেমনি তার মেল বেস্ট ফ্রেন্ড অনিন্দ্য। তবে একসাথে কাজ না করলেও তাদের বন্ধুত্বে কোন ছেদ পড়েনি। বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া” শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সেখানে এ বাড়ীর মেজো ছেলের ভূমিকায় অবতীর্ণ তিনি। সিংহ রায় পরিবারের বড় ছেলে ঋদ্ধিমান সাহা ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় কে টেক্কা দিতে ওস্তাদ অনিন্দ্য। রোমিও বললেও ভুল হয় না তাকে। জন্মদিনে সিরিয়ালের সেটে কেক কেটে একপ্রস্থ পালন করেছেন। সেখানে অভিনেত্রী সোলাঙ্কি অভিনেতা গৌরব জুন মালিয়া ,অনুরাধা রায়,দেখা গেছে।

⚡ Trending News

আরও পড়ুন